Homeজেলাজুড়েনলডাঙ্গায় একদিনে সাংবাদিকসহ ১৬ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত

নলডাঙ্গায় একদিনে সাংবাদিকসহ ১৬ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত

 নলডাঙ্গা নাটোর নিউজ : নাটোরের নলডাঙ্গায় একদিনে নতুন করে ১৬ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।বৃস্পতিবার দুপুর পযন্ত নলডাঙ্গা উপজেলা ৫০ শস্যা হাসপাতালে সর্বশেষ ৭১ টি নমুনা পরীক্ষা থেকে এ তথ্য পাওয়া গেছে।

এর মধ্যে গনমাধ্যমকর্মী শতক আরিফ ,নলডাঙ্গা পৌর আওয়ামীলীগের সভাপতি শরিফুল ইসলাম পিয়াসের দেহে করোনা ভাইরাস পজেটিভ এসেছে। নলডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মাহবুবুর রহমান জানান, আজ এই প্রথম নলডাঙ্গায় করোনা নমুনা পরীক্ষা শুরু করা হয়। এতে মোট ৭১ জনের নমুনা পরীক্ষায় নতুন করে শনাক্ত হয়েছেন ১৬ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।আর যাদের তাৎক্ষনিক নমুনা পরীক্ষায় পজেটিভ আসেনি তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে।সেই নমুনা রাজশাহী পিসিআর ল্যাবে পাঠানো হবে।

সেই নমুনায় করোনা পজেটিভ আসতে পারে।এ পরীক্ষার ফলাফল মোবাইলে এসএমএসে পাঠানো হবে। এর মধ্যে নলডাঙ্গা গনমাধ্যমকর্মী শতক আরিফ ও নলডাঙ্গা পৌর আওয়ামীলীগের সভাপতি শরিফুল ইসলাম পিয়াসের নমুনা পরীক্ষায় পজেটিভ এসেছে।

করোনা আক্রান্ত সবাই নিজ নিজ বাসায় চিকিৎসা নিচ্ছে। নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল্লাহ আল মামুন উপজেলার করোনা পরিস্থিতি সম্পর্কে বলেন, করোনায় আক্রান্তের সংখ্যা দিন দিন বাড়ছে।এ অবস্থায় করোনা সংক্রমণ রোধে ২২ জুন মঙ্গলবার সন্ধ্যা থেকে ২৯ জুন পযন্ত পৌরসভা এলাকা লকডাউন ঘোষণা করা হয়েছে।লকডাউন কার্যকরে নিয়মিত মনিটরিং চলছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments