Homeজেলাজুড়েনাটোরে কম আয়ের মানুষের পাশে সম্প্রীতি বাংলাদেশ

নাটোরে কম আয়ের মানুষের পাশে সম্প্রীতি বাংলাদেশ

নাটোর নিউজ : নাটোরে কম আয়ের মানুষের পাশে দাঁড়িয়েছে সম্প্রীতি বাংলাদেশ। অসহায় মানুষের বাড়িতে বাড়িয়ে গিয়ে সংগঠনের পক্ষ থেকে উপহার সামগ্রী তুলে দেয়া হয়।

করোনা সংক্রমণ বাড়ায় নাটোরে ১৭ দিন থেকে কার্যত লকডাউন চলছে। এতে সবচেয়ে বিপাকে পড়েছেন দিন আনা দিন খাওয়া মানুষেরা। এজন্য তাদের পাশে দাঁড়িয়েছে সম্প্রীতি বাংলাদেশ। শুক্রবার সকালে সবার বাড়িতে গিয়ে সংগঠনের পক্ষ থেকে উপহার সামগ্রী তুলে দেন সম্প্রীতি বাংলাদেশের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য বিপ্লব পাল। এসময় উপস্থিতি ছিলেন দেন সম্প্রীতি বাংলাদেশ নাটোর শাখার যুগ্ম আহবায়ক বুলবুল আহমেদ, সদস্য সচিব গোলকবিহারী পাল, সদস্য কালিদাস রায়, শুভ কর্মকার, উৎস দত্ত, আকাশ চক্রবর্তী, বিপ্লব কর্মকার প্রমুখ।

এসময় সম্প্রীতি বাংলাদেশের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য বিপ্লব পাল বলেন, করোনা থেকে বাঁচতে স্বাস্থ্যবিধি নেমে চলার পাশাপাশি তিনবেলা খাবারও প্রয়োজন। কিন্তু টানা লকডাউনের কারণে অনেকে কাজ হারিয়েছেন। সরকারের পাশাপশি বেসরকারি ও ব্যক্তি উদ্যোগেও তাদের পাশে দাঁড়াতে হবে। কারণে একা ভালো থাকলে হবে না, সবাই মিলে এক সাথে এই দুর্যোগ মোকাবেলা করতে হবে।

উপহার সামগ্রীর মধ্যে রয়েছে পাঁচ কেজি চাল, এক কেজি চাল মশুরের ডাল, এক লিটার সোয়াবিন তেল, দুই কেজি আলু ও একটি সাবান।

গত ৯ জুন থেকে ২২জুন পর্যন্ত দুদফায় নাটোর ও সিংড়া পৌর এলাকা কঠোর বিধিনিষেধের আওতায় ছিল। করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় আরও এক সপ্তাহের জন্য আগের দুটি পৌর এলাকাসহ গুরুদাসপুর, গোপালপুর, বড়াইগ্রাম, বনপাড়া, বাগাতিপাড়া, নলডাঙ্গা পৌর এলাকায় কঠোর বিধিনিষেধ চলছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments