Homeজেলাজুড়েবড়াইগ্রামে পুকুরে বিষ দিয়ে মাছ নিধন

বড়াইগ্রামে পুকুরে বিষ দিয়ে মাছ নিধন

 বড়াইগ্রাম নাটোর নিউজ : নাটোরের বড়াইগ্রামে সলিম মুন্সি (৫৫) নামের এক ব্যাক্তির বিষ প্রয়োগ করে পুকুরের অন্তত সাত লাখ টাকার মাছ নিধন করা হয়েছে। বৃহস্পতিবার রাতে উপজেলার বড়াইগ্রাম ইউনিয়নের বাগডোব বিল গরিলায় এ ঘটনা ঘটে। তিনি উপজেরার শলিষাহাট গ্রামের মৃত সোহরাব হোসেনের ছেলে। এ ঘটনায় শুক্রবার বড়াইগ্রাম থানায় অজ্ঞাত আসামীর নামে লিখিত অভিযোগ দায়ের করেছেন সলিম মুন্সি ।

অভিযোগ সুত্রে জানাযায়, বিল গরিলায় ১৩ বছরের জন্য লিজ নিয়ে ৪ বিঘা জমিতে পুকুর করে গত পাঁচ বছর যাবৎ কার্প জাতীয় মাছের চাষ করে আসছিলেন। এ বছরও একই জাতীয় মাছ চাষ করেছেন। বর্তমানে মাছ প্রায় বিক্রির উপযোগি হয়েে উঠেছে। এরমধ্যেই অজ্ঞাত দূর্বৃত্তরা বিষ প্রয়োগ করে পুকুরের সব মাছ মেরে ফেলেছে। সকালে স্থাণীয়দের মাধ্যমে খবর পেয়ে পুকুরে গিয়ে তিনি পুকুর মরা মাছ ভাসতে দেখতে পান।

সলিম মুন্সি বলেন, আমার কারো সাথে দ্বন্দ বা শত্রুতা নেই। কে বা কারা আমার এই ক্ষতি করল আমি তা জুভতে পারছি না। আমি গরীব মানুষ অনেক কষ্ট করে এই মাছ গুলো চাষ করেছি। এই ক্ষতির ফলে আমি নিঃস্ব হয়ে গেলাম। বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments