Homeগুরুত্বপূর্ণনাটোরে আজ ভয়াবহ সংক্রমণ ২২৫, মৃত্যু-৫ জন, জেলায় বর্তমান চিকিৎসাধীন প্রায়-২২০০

নাটোরে আজ ভয়াবহ সংক্রমণ ২২৫, মৃত্যু-৫ জন, জেলায় বর্তমান চিকিৎসাধীন প্রায়-২২০০

নাটোরে ৫ জনের মৃত্যু ,আক্রান্ত ২২৫, বর্তমান জেলায় করোনা রোগীর সংখ্যা দুই হাজারের উপরে

নাটরে নিউজ: রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের একজন ও নাটোর সদর হাসপাতালে ২৪ ঘন্টায় ২ জন করোনায় ও করোনা উপসর্গে ২ জন সহ মোট ৫ জন মারা গেছে।

এ দিকে গত ২৪ ঘন্টায় নাটোরে এযাবতকালের ভয়াবহতা সংক্রমণ সর্বোচ্চ নতুন করে ২২৫ জন আক্রান্ত হয়েছে। ৬৫০ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। সংক্রমনের হার   শতাংশ ৩৪.৬১ । জেলায় মোট আক্রান্ত ৪০১২জন। সুস্থ্য হয়েছেন ১৭৫৪ জন। জেলায় মোট মৃত্যু ৫৬ জন। এদিকে নাটোর সদর হাসপাতালে ৫০ শয্যার বিপরীতে রোগী ভর্তি হয়েছেন ৭৭ জন।

১ জুলাই ২০২১ রামেক হাসপাতাল করোনা আপডেট

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ও উপসর্গ নিয়ে গেল ২৪ ঘন্টায় ২২ জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে ৫ জন করোনা পজেটিভ ও বাকি ১৭ জন করোনা উপসর্গ নিয়ে মারা গেছে।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃতদের মধ্যে রাজশাহীর ১৪ জন, নওগাঁর ৫ জন, চাঁপাইনবাবগঞ্জ, নাটোর ও ঝিনাইদহের ১ জন করে রয়েছেন। শুধু জুন মাসের রামেকে করোনা উপসর্গ নিয়ে মোট মৃত্যু হয় ৩৫৫ জনের। এতে করোনা শনাক্ত বা পজিটিভ হয়ে মারা যান ১৭৫ জন। জুলাই মাসের ১-১ তারিখে মৃত্যু ২২ জন, পজিটিভ ৫ জন।

গেল ২৪ ঘন্টায় রাজশাহী মেডিকেলের ২টি আরটিপিসিআর ল্যাবে ৪০৬ জনের করোনা পরীক্ষা করা হয়েছে এদের মধ্যে ১৬২ জনের করোনা সনাক্ত হয়েছে। হাসপাতালের দেয়া তথ্য মতে রাজশাহীতে করোনায় আক্রান্তের হার ৩৯.৯০ শতাংশ। গেল ২৪ ঘন্টায় হাসপাতালে ভর্তি হয়েছে নতুন ৬৬ জন। হাসপাতালটিতে ৪০৫ শয্যার বিপরীতে ভর্তি থেকে চিকিৎসা নিচ্ছেন ৪৬২ জন রোগী। ২৪ ঘন্টায় সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ৪৬ জন।

এদিকে জেলা সিভিল সার্জনের দেয়া তথ্য মতে জেলার ৯টি উপজেলায় গত ২৪ ঘন্টায় ১৫৯০ জনের নমুনা পরীক্ষা করে পজিটিভ মিলেছে ৩৭৭ জনের। শতাংশের হারে যা ২৩.৭১%।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments