Homeজেলাজুড়েবাগাতিপাড়ায় আদিবাসী শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বাগাতিপাড়ায় আদিবাসী শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বাগাতিপাড়ায় আদিবাসী শিক্ষার্থী “রিমা’র” ঝুলন্ত মরদেহ উদ্ধার
আল-আফতাব খান সুইট, বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধিঃ নাটোরের বাগাতিপাড়ায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর দশম শ্রেণির শিক্ষার্থী রিমা হাঁসদাক উর্ণার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  বৃহস্পতিবার (১ জুলাই) সকালে উপজেলার জামনগর ইউনিয়নের রাঙামাটি গ্রামের আদিবাসী পড়ায় এই ঘটনা ঘটে।
নিহত রিমা হাঁসদাক ওই গ্রামের ভ্যান চালক জালাল হাঁসদাকের মেজ মেয়ে ও সদর ইউনিয়নের জিগরী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিলো।
পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকালে রিমার বাবা-মা তাকে পড়তে বসার জন্য তার ঘরের দরজায় গিয়ে ডাকাডাকি করে। কিন্তু ভিতর কোনো সারা না আসায় দরজা ভেঙে ভিতরে রিমাকে গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখতে পায়। এরপর তাদের চিৎকারে প্রতিবেশীরা এলে তাদের সহযোগীতায় তাকে মৃত উদ্ধার করে। পরে থানা পুলিশে খবর দিলে পুলিশ এসে ওই শিক্ষার্থী মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠায়।
বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রিমা নামে ওই শিক্ষার্থী তার নিজের শোবার ঘরের তীরের সাথে গলায় উর্ণা পেচানো ঝুলন্ত অবস্থায় আমরা মরদেহ উদ্ধার করেছি। প্রাথমিক সুরতহাল শেষে মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক অবস্থায় এটিকে আত্মহত্যা মনে হলেও কেন আত্মহত্যা করেছে সে বিষয়ে জানা যায়নি। তদন্ত চলছে, তদন্ত শেষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments