Homeগুরুত্বপূর্ণনাটোরে করোনা চিকিৎসাসেবা নিশ্চিতে কাজ করছে প্রশাসন - ডিসি

নাটোরে করোনা চিকিৎসাসেবা নিশ্চিতে কাজ করছে প্রশাসন – ডিসি

নাটোরে করোনা চিকিৎসাসেবা নিশ্চিতে কাজ করছে প্রশাসন – ডিসি

নাটোর নিউজ: নাটোরে করোনার সংক্রমণ ও রোগীর চাপ অব্যাহত রয়েছে। হাসপাতালগুলোতে রোগীদের উপচে পড়া ভিড়। চিকিৎসাসেবা দিতে হিমশিম খাচ্ছে হাসপাতাল কর্তৃপক্ষ। ৫০ শয্যার বিপরীতে আজ শুক্রবার নাটোর সদর হাসপাতালে রোগী ভর্তি রয়েছে ৯১ জন। যেকোনো সময়ের চেয়ে তা সর্বোচ্চ।

এদিকে করোনা রোগীদের চিকিৎসা সেবা নিশ্চিত এ কাজ করছে প্রশাসন বলে নাটোর নিউজ এর সঙ্গে কথা বলার সময় উল্লেখ করেছেন জেলা প্রশাসক শামীম আহমেদ। তিনি আজ নাটোরে অবস্থিত আমজাদ খান মেমোরিয়াল হাসপাতালে করোনা রোগীদের চিকিৎসার ব্যবস্থা সম্পর্কে খোঁজখবর নেন। তিনি সেখানে যান এবং অবকাঠামোগত দিকগুলো নিয়ে কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা ও বিশ্লেষণ করেন। তাদের সঙ্গে কথা বলেন এবং দ্রুত করোনা রোগীদের জন্য সেখানে কোন কিছুর ব্যবস্থা করা যায় কিনা সে ব্যাপারে পরিকল্পনা করছেন বলেও জানান তিনি। এসংক্রান্ত আজ বিকেলে মন্ত্রিপরিষদ কমিটির সঙ্গে নাটোর জেলা প্রশাসনের এক বৈঠক হবে বলেও জানান তিনি।

নাটোর নিউজ এর সঙ্গে এ বিষয়ে কথা প্রসঙ্গে তিনি বলেন, নাটোর জেলার যেখানেই যাই ঘটুক যখনই ঘটুক সেটা যত রাত্রি হোক আপনারা আমাকে অবহিত করবেন। আমি দ্রুত যথাযথ ব্যবস্থা গ্রহণ করব। জেলার কোন মানুষের সমস্যা যাতে না হয় সে বিষয়ে সর্বদা জেলা প্রশাসন কাজ করছে বলেও জানান তিনি।

এছাড়া সরকার ঘোষিত চলমান কঠোর বিধিনিষেধ বাস্তবায়নের লক্ষ্যে নাটোরের জেলা প্রশাসক জনাব শামীম আহমেদ আজ সিংড়া উপজেলা পরিদর্শন করেন। এসময় তিনি সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করে কোভিড-১৯ রোগীদের চিকিৎসা ব্যবস্থার সার্বিক খোঁজ খবর নেন এবং প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), উপজেলা নির্বাহী অফিসার, সিংড়া, উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা, সহকারী কমিশনার (ভূমি), থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments