Homeজেলাজুড়েলালপুরে আবারও করোনায় মৃতের সৎকার করলো হিন্দু মহাজোট সদস্যরা

লালপুরে আবারও করোনায় মৃতের সৎকার করলো হিন্দু মহাজোট সদস্যরা

লালপুর,নাটোর নিউজ, নাটোরের লালপুরে আবারো করোনায় মৃত্যু বরণ করা এক ব্যক্তির মৃতদেহ সৎকার করলেন হিন্দু মহাজোটের সদস্যরা। আজ শুক্রবার বিকেলে লালপুর উপজেলার ফুলবাড়ি মহাশ্মশানে এর মৃতের সৎকার করেন তারা। এর আগে জেলা প্রশাসক মোঃ শামীম আহমেদের সহায়তায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সংগ্রহ করা হয় পিপিই। যা পরিধান করে মৃতদেহ সৎকার করেন হিন্দু মহাজোট ও অঙ্গ সংগঠনের সদস্যরা।

হিন্দু মহাজোটের রাজশাহী বিভাগীয় সমন্বয়কারী শ্রী সুবাস চন্দ্র সরকার জানান, নাটোর জেলা লালপুর উপজেলার ফুলবাড়ি গ্রামের শ্রীযুক্ত বাবু গনেশ চন্দ্র কুন্ডু ৭৬ বছর দীর্ঘ কয়েক দিন করোনা আক্রান্ত হয়ে আজকে দুপুর ১ টার সময় ইহলোক ত্যাগ করে পরলোকগমন করেন। এরপর বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট স্বেচ্ছাসেবক, মহাজোট ও যুব মহাজোট লালপুর উপজেলা শাখার নেতৃত্বে করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করা ওই ব্যক্তির মরদেহ সৎকার করা হয়।

যুব মহাজোটের জেলা শাখার সাধারণ সম্পাদক ও রাজশাহী বিভাগীয় যুব মহাজোট এর প্রচার সম্পাদক লিটন সরকার জানান, মৃতদেহ সৎকার করতে হিন্দু মহাজোটের সদস্যরা সব সময় সর্বতোভাবে প্রস্তুত রয়েছে। এরআগেও লালপুর উপজেলার হিন্দু মহাজোটের সদস্যরা অপর একটি মৃতদেহ সৎকার করেন।

আজ লালপুর উপজেলার মৃতদেহ সৎকারের সময় উপস্থিত ছিলেন, শ্রী মিঠু কুমার সরকার, সৎকার টিমের আহ্বায়ক লালপুর উপজেলা শাখা, শ্রী অসিত কুমার সরকার, শ্রী সুজিত কুমার সরকার, জয় কুমার মন্ডল, শ্রী সুজন সরকার হিন্দু মহাজোট যুব মহাজোট ও স্বেচ্ছাসেবক মহাজোট উপজেলা শাখার সদস্যরা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments