Homeজেলাজুড়েবাউয়েটে ‘ব্রডকাস্ট জার্নালিজম’ শীর্ষক ওয়েব সেমিনার অনুষ্ঠিত

বাউয়েটে ‘ব্রডকাস্ট জার্নালিজম’ শীর্ষক ওয়েব সেমিনার অনুষ্ঠিত

বাগাতিপাড়া, নাটোর নিউজ:
গত শুক্রবার (৯ জুলাই) রাত আটটায় নাটোরের বাগাতিপাড়ায় বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এ বাউয়েট ফটোগ্রাফি এবং মিডিয়া ক্লাব এর আয়োজনে “ব্রডকাস্ট জার্নালিজম” শীর্ষক ওয়েব সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

ওয়েব সেমিনারটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসরকারি টিভি চ্যানেল “চ্যানেল ২৪” এর ব্রডকাস্ট জার্নালিস্ট হাসিব মুরাদ। তিনি নিজের অভিজ্ঞতার আলোকে একজন শিক্ষার্থী কিভাবে সহজেই দক্ষতার সাথে সাংবাদিকতার ইচ্ছাকে বাস্তবায়ন করবে, সাংবাদিকতার বিষয়ে না পড়েও কিভাবে সাংবাদিকতার পেশা গ্রহণ করতে পারবে; সাংবাদিকতা পেশার করণীয় ও বর্জনীয় দিক তুলে ধরেন।’

এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাউয়েটের ডেপুটি রেজিস্ট্রার (একাডেমিক) ও বাউয়েট ফটোগ্রাফি এবং মিডিয়া ক্লাবের সভাপতি আশরাফুল ইসলাম। ওয়েব সেমিনারটি ব্যবসায় প্রশাসন বিভাগের ষষ্ঠ ব্যাচের শিক্ষার্থী সাদিকা তাবাসসুম র্স্পশ এবং ইইই বিভাগের দশম ব্যাচের শিক্ষার্থী সাদিয়া নওরিনের উপস্থাপনায় বিশেষ অতিথি ছিলেন বাউয়েটের ডেপুটি রেজিস্ট্রার (প্রশাসন) অবসরপ্রাপ্ত মেজর আব্দুল হামিদ এবং ইংরেজি বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক হামিদুর রহমান।

এছাড়া উপস্থিত ছিলেন বাউয়েট ফটোগ্রাফি এবং মিডিয়া ক্লাবের সাধারণ সম্পাদক মীর আবির হোসেন অভি, সহকারী সাধারণ সম্পাদক আরেফিন সেজান, সহকারী সাধারণ সম্পাদক (মিডিয়া) সফিউর রহমান, সহকারী সাধারণ সম্পাদক (প্রেস) শফিউল্লাহ শাওন, সাংগঠনিক সম্পাদক সাফাত রহমান, ট্রেজারার অমিত কুমার দে এবং অন্যান্য সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের নিবন্ধনকৃত ছাত্র-ছাত্রীগণ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments