Homeজেলাজুড়েনাটোরে অস্ত্র ঠেকিয়ে সাড়ে ৩ লাখ টাকা ছিনিয়ে নেওয়ার দুইদিনেও ছিনতাইকারী আটক...

নাটোরে অস্ত্র ঠেকিয়ে সাড়ে ৩ লাখ টাকা ছিনিয়ে নেওয়ার দুইদিনেও ছিনতাইকারী আটক হয়নি

নাটোরে অস্ত্র ঠেকিয়ে ব্যবসায়ীর সাড়ে ৩ লাখ টাকা ছিনিয়ে নেওয়ার দুইদিনেও ছিনতাইকারী আটক হয়নি

নাটোর নিউজ:
নাটোরে পিস্তল ঠেকিয়ে ফরমান খান ওরফে সৈকত চৌধুরি নামে প্রসাধনি ব্যবসায়ীর ৩লাখ ৫৮হাজার টাকা ছিনতাই হয়েছে। বুধবার রাতে শহরের ছায়াবানি সিনেমা হল মোড়ে মাস্টার ফার্মেন্সির ভিতর এই ঘটনা ঘটে। সেই রাতেই ছিনতাইকারীদের আটকে অভিযানে নামে পুলিশ। তবে আজ শুক্রবার দুপুর পর্যন্ত কোনো ছিনতাইকারীকে আটক করতে পারেনি পুলিশ।

ভুক্তভোগি সৈকত চৌধুরি জানান, বুধবার রাত ১১টার দিকে উত্তরা সুপার প্লাজায় তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে ছায়াবানি সিনেমা হল মোড়ে মাস্টার ফার্মেন্সিতে ঔষধ কিনতে যায়। এসময় মোটরসাইকেলে দু’জন ছিনতাইকারী ফার্মেন্সির ভিতর এসে তাকে পিস্তল ঠেকিয়ে ব্যাগ নিয়ে চলে যায়। ওই ব্যাগে ৩লাখ ৫৮হাজার ৫০০টাকা ছিল বলে জানান তিনি।

এদিকে, রাতেই খবর পেয়ে ফার্মেন্সির সিসিটিভির ফুটেজ সংগ্রহ করে পুলিশ। পরে চালানে হয় রাতভর অভিযান। ঘটনার দুই দিন পেরিয়ে গেলেও এর সুরাহা করতে পারেনি পুলিশ।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, থানায় এখনও কোন অভিযোগ দায়ের হয়নি। আমরা ছিনতাইকারীদের সনাক্ত করে অভিযান পরিচালনা করছি। দ্রুত এই চিন্তায় রহস্য উদ্ঘাটন হবে এবং দায়ী ব্যক্তিদের আইনের হাতে সোপর্দ করা হবে বলেও জানান তিনি।

জেলা পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, সবোর্চ্চ গুরুত্ব দিয়ে ছিনতাইকারীদের আটক এবং টাকা উদ্ধারের চেষ্টা করছে পুলিশ। খুব শিঘ্রই ছিনতাইকারীরা আটক হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments