Homeগুরুত্বপূর্ণনাটোরে আজ মৃত্যু ৪ নতুন আক্রান্ত ৬৯ জন

নাটোরে আজ মৃত্যু ৪ নতুন আক্রান্ত ৬৯ জন

নাটোরে আজ মৃত্যু ৪ নতুন আক্রান্ত ৬৯ জন

নাটোর নিউজ: নাটোর সদর হাসপাতালে করোনা কিংবা করোনা উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় মৃত্যুর কোন খবর পাওয়া না গেলেও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃতদের মধ্যে নাটোরের ৪ ব্যক্তি রয়েছেন।

এছাড়া জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে,গত ২৪ ঘন্টায় নাটোরে নতুন করে আক্রান্ত হয়েছে ৬৯ জন। আক্রান্তের হার ২৫.০০শতাংশ। এ পর্যন্ত জেলায় মোট আক্রান্ত ৫৮৯৭জন। সদর হাসপাতালে ভর্তি আছেন ৯৩ জন। হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ৩৪৮৫জন । সুস্থ হয়েছেন ২৩১৬ জন। সরকারি তালিকা অনুযায়ী জেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মোট মৃত্যুবরণ করেছেন ৯৬ জন মানুষ।

১৯ জুলাই ২০২১ রামেক হাসপাতাল করোনা আপডেট

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ও উপসর্গ নিয়ে গেল ২৪ ঘন্টায় ১৪ জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে ৫ জন করোনা পজেটিভ ও বাকি ৯ জন করোনা উপসর্গ নিয়ে মারা গেছে।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃতদের মধ্যে রাজশাহীর ৩ জন, চাাঁপাইনবাবগঞ্জের ২ জন, নাটোরের ৪ জন, নওগাঁর ২ জন, পাবনার ১জন, কুষ্টিয়ার ২ জন রয়েছেন। জুলাই মাসের ১ থেকে ১৯ তারিখ পর্যন্ত মৃত্যু ৩২৮ জন, পজিটিভ ৯৯ জন।

গেল ২৪ ঘন্টায় রাজশাহী মেডিকেলের ২টি আরটিপিসিআর ল্যাবে ৩৮২ জনের করোনা পরীক্ষা করা হয়েছে এদের মধ্যে ৭২ জনের করোনা সনাক্ত হয়েছে। হাসপাতালের দেয়া তথ্য মতে রাজশাহীতে করোনায় আক্রান্তের হার ১৮.৫৯ শতাংশ।

গেল ২৪ ঘন্টায় হাসপাতালে ভর্তি হয়েছে নতুন ৬৪ জন। হাসপাতালটিতে ৪৫৪ শয্যার বিপরীতে ভর্তি থেকে চিকিৎসা নিচ্ছেন ৫০৮ জন রোগী। ২৪ ঘন্টায় সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ৫৬ জন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments