Homeগুরুত্বপূর্ণনাটোরের আওয়ামীলীগের রাজনীতিতে পরিবর্তনের হাওয়া

নাটোরের আওয়ামীলীগের রাজনীতিতে পরিবর্তনের হাওয়া

নাটোরের আওয়ামী লীগের রাজনীতিতে পরিবর্তনের হাওয়া

নাটোর নিউজ:
হঠাৎই নাটোরের রাজনীতিতে পরিবর্তনের হাওয়া লেগেছে যেন। এ পরিবর্তন অনেকটা সময়োচিত এমনটাই বলছেন সংশ্লিষ্টরা। এরই মধ্যে আওয়ামী লীগের অঙ্গ সংগঠন মুক্তিযোদ্ধা মঞ্চ ও স্বেচ্ছাসেবক লীগের জেলা কমিটি ঘোষণা করা হয়েছে।

এসব কমিটিতে স্থান পেয়েছে এতদিন যারা বঞ্চিত ছিলেন অথচ পরীক্ষিত ত্যাগী রাজনীতিবিদ এমন সব মেধাবীরা। যারা রাজনৈতিক মাঠ সব সময় দখল করেছিলেন যাদের মুষ্টিবদ্ধ হাত আর স্লোগানে রাজপথ প্রকম্পিত হত তাদের অনেকেই পদ-পদবী থেকে ছিলেন বঞ্চিত তারাই এখন জায়গা করে নিয়েছেন এই দুটি কমিটিতে। সংশ্লিষ্টরা বলছেন যার যেখানে প্রাপ্য স্থান সেটা নিশ্চিত করবার জন্যই নতুন এই কমিটি গঠন।

নাটোর স্বেচ্ছাসেবকলীগ কমিটিতে স্থান পেয়েছে, পরীক্ষিত রাজনৈতিক ব্যক্তিত্ব শফিউল আজম স্বপন, এডভোকেট ইশতিয়াক ডলার সহ অনেক বঞ্চিত নেতাকর্মীর নাম। পরিবর্তনের এই হাওয়া নাটোর জেলা আওয়ামী লীগের রাজনীতিতে কতটা পরিবর্তন নিয়ে আসে তাই এখন দেখার বিষয়। নাটোরের সাধারণ মানুষ তাকিয়ে আছে নাটোর রাজনীতির এই পরিবর্তন কতটা রাজনৈতিক পরিবেশের উন্নয়ন ঘটাতে পারে সেই সাথে জনগণের চাহিদা পূরণে বর্তমান সরকারের ভূমিকা কার্যকরে জনসমর্থন ও জনগণের হৃদয়ে স্থান করে নিতে পারেন। তবে শেখ হাসিনার সোনার বাংলা গড়ার যে প্রত্যয় তা সার্থক হবে বলে মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকেরা।

এদিকে আজ মঙ্গলবার জেলা স্বেচ্ছাসেবক লীগ কমিটির পক্ষ থেকে এক শোভাযাত্রা বের করা হয়। শহর জুড়ে প্রদক্ষিণ শেষে কান্দিভুটিয়া দলীয় কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে। এ সময় বিশেষ মোনাজাত ও পরিচালনা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন নাটোর নওগাঁ সংরক্ষিত আসনের এমপি রত্না আহমেদ, নাটোর সদর উপজেলা চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মালেক শেখ, আওয়ামী লীগ নেতা ইমরান সোনার সহ আরো অনেকে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments