Homeজেলাজুড়েবাগাতিপাড়ায় স্বামীর উপর অভিমান করে স্ত্রীর আত্মহত্যা

বাগাতিপাড়ায় স্বামীর উপর অভিমান করে স্ত্রীর আত্মহত্যা

বাগাতিপাড়া নাটোর নিউজ: বাগাতিপাড়া: নাটোরের বাগাতিপাড়ায় স্বামীর উপর অভিমানে সুরভি আক্তার প্রিয়া (২৫) নামে এক গৃহবধূ বিষ পান করে আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (২২ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার পাঁকা ইউনিয়নের সালাইনগর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সুরভি প্রিয়া ওই গ্রামের গোলাম মোস্তফার স্ত্রী ও পার্শ্ববর্তী উপজেলা লালপুরর চংধুপইল ইউনিয়নের সোভ (দিদার পাড়া) গ্রামের শহিদুল ইসলামের কন্যা।

থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, ঈদের পরদিন স্বামী ছাড়া প্রিয়া তার বাবার বাড়ি যাবেনা বলে জিদ ধরে। এনিয়ে স্বামী মোস্তফার সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। এরই একপর্যায়ে মোস্তফা তার স্ত্রী সুরভি প্রিয়াকে তাদের সন্তানকে নিয়ে বাবার বাড়ি যেতে বলে গরুর জন্য ঘাস কাটতে মাঠে চলে যায়।

পরে বেলা সাড়ে ১০টার দিকে বাড়ি এসে দেখে তার স্ত্রী সুরভি বিষ পান করে পড়ে আছে। সাথে সাথে প্রতিবেশীদের সহযোগিতায় বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত ডা. নাজমুল সাকিফ তার ইসিজি করিয়ে তাকে নাটোর সদর হাসপাতালে রের্ফাড করেন। নাটোর নেয়ার পথেই প্রিয়া মারা যায়। বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments