Homeজেলাজুড়েগুরুদাসপুরগুরুদাসপুরে প্রাণনাশের হুমকির প্রতিবাদে কৃষেকর সংবাদ সম্মেলন

গুরুদাসপুরে প্রাণনাশের হুমকির প্রতিবাদে কৃষেকর সংবাদ সম্মেলন

নাটোর নিউজ গুরুদাসপুর : নাটোরের গুরুদাসপুরে জমি জমা সংক্রান্ত বিরোধের জেরে পতিপক্ষের মারধর ও প্রাণনাশের হুমকি থেকে রক্ষা পেতে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভুগি কৃষক রমজান আলী ও তার পরিবার।

শনিবার দুপুরে উপজেলার নাজিরপুর ইউনিয়নের দেবোত্তর গরীলা গ্রামে নিজ বাসায় ওই সংবাদ সম্মেলন করা হয়। কৃষক রমজান আলী ওই এলাকার মৃত- কছিমুদ্দিন আলীর ছেলে।

ভুক্তভুগি কৃষক রমজান আলী লিখিত বক্তব্য পাঠ করে বলেন, তার প্রায় ২৫ বিঘা জমি রয়েছে। সেখানে পুকুর করে মাছ চাষ করে জীবিকা নির্বাহ করেন। কিন্তু প্রতিপক্ষ তার চাচাতো ভাই একই এলাকার গোলাম মোস্তফা, মুর্শিদ, মহিদুল ও মহাসিন জোড়পুর্বক তার জমি দখল করার চেষ্টা করছেন এবং তাদেরকে বিভিন্ন ভাবে হয়রানী করছেন। এছাড়াও ভাড়াটিয়া লোকজন নিয়ে এসে তার নিজ বাড়িতেও একাধিকবার হামলা চালিয়েছেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত থেকে তার ভাই সোবাহান আলী বলেন, তাদের ওপর বিভিন্ন ভাবে নির্যাতন চালানো হচ্ছে। দ্রুত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করার জোড় দাবি জানান।

এ বিষয়ে প্রতিপক্ষ মহিদুল ইসলাম মুঠোফনে জানান, তাদের জমিতেই রমজান আলী দখল করে মাছ চাষ করেছে। একাধিকবার শালিশে বৈঠকে হয়ে আমাদের পক্ষে রায় হয়েছে

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments