Homeগুরুত্বপূর্ণনাটোরে করোনায় মৃত্যুর সংখ্যা ১০০ পেরলো, আজ মৃত্যু ৩, আক্রান্ত -৩৪ জন

নাটোরে করোনায় মৃত্যুর সংখ্যা ১০০ পেরলো, আজ মৃত্যু ৩, আক্রান্ত -৩৪ জন

নাটোরে করোনায় মৃত্যুর সংখ্যা ১০০ পেরলো, আজ মৃত্যু ৩, আক্রান্ত -৩৪ জন

নাটোর নিউজ:
নাটোরে করোনায় ২ জনের মৃত্যু, হয়েছে। একই সময়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু হয় এক ব্যক্তির। এনিয়ে আজ করোনা ও করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হল তিনজনের।

এসময় নতুন করে ৩৪ জন আক্রান্ত হয়েছে। নমুনা পরীক্ষা করা হয়েছে ২৮১ জনের। সংক্রমনের হার ১২.০৯ শতাংশ। জেলায় মোট আক্রান্ত ছিল ৬০৫৭ জন। সদর হাসপাতালে ভর্তি রয়েছেন ৮২ জন। হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ৩৫০৮জন । জেলায় এপর্যন্ত মোট মৃত্যু ১০১ জন।

২৪ জুলাই ২০২১ রামেক হাসপাতাল করোনা আপডেট

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ও উপসর্গ নিয়ে গেল ২৪ ঘন্টায় ১১ জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে ৭ জন করোনা পজেটিভ ও বাকি ৪ জন করোনা উপসর্গ নিয়ে মারা গেছে।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃতদের মধ্যে রাজশাহীর ৬ জন, নাটোরের ১ জন, নওগাঁর ১ জন, পাবনার ২ জন, কুষ্টিয়ার ১ জন রয়েছেন। জুলাই মাসের ১ থেকে ২৪ তারিখ পর্যন্ত মৃত্যু ৪২১ জন, পজিটিভ ১২৭ জন। গেল ২৪ ঘন্টায় রাজশাহী মেডিকেলের ২টি আরটিপিসিআর ল্যাবে ১৪০ জনের করোনা পরীক্ষা করা হয়েছে এদের মধ্যে ৯১ জনের করোনা সনাক্ত হয়েছে।

হাসপাতালের দেয়া তথ্য মতে রাজশাহীতে করোনায় আক্রান্তের হার ৬৫.৩ শতাংশ। গেল ২৪ ঘন্টায় হাসপাতালে ভর্তি হয়েছে নতুন ৫৭ জন। হাসপাতালটিতে ৫১৩ শয্যার বিপরীতে ভর্তি থেকে চিকিৎসা নিচ্ছেন ৪১৯ জন রোগী। ২৪ ঘন্টায় সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ৩৭ জন।

এদিকে জেলা সিভিল সার্জনের দেয়া তথ্য মতে জেলার ৯টি উপজেলায় গত ২৪ ঘন্টায় ১৪০ জনের নমুনা পরীক্ষা করে পজিটিভ মিলেছে ৯১ জনের। শতাংশের হারে যা ৬৫.০০%।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments