Homeগুরুত্বপূর্ণনাটোরের এমপি শিমুলের বিরুদ্ধে জিডি করলেন রাবি শিক্ষক সুজিত সরকার

নাটোরের এমপি শিমুলের বিরুদ্ধে জিডি করলেন রাবি শিক্ষক সুজিত সরকার

এমপি শিমুলের বিরুদ্ধে জিডি করলেন সুজিত সরকার
নাটোর নিউজ:
এবার নাটোর সদর আসনের সাংসদ শফিকুল ইসলাম শিমুলের বিরুদ্ধে জিডি করলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের চেয়ারম্যান ও নাটোর জেলার ইতিহাস ও ঐতিহ্য বইটির লেখক অধ্যাপক সুজিত সরকার। ২৯জুলাই রাজশাহীর বোয়ালিয়া থানায় হাজির হয়ে তাকে প্রাণনাশের হুমকি দেয়া এবং তার সম্পদের ক্ষতির আশঙ্কা করে তিনি এই জিডি দায়ের করেন।
জিডিতে তিনি উল্লেখ করেন নাটোর সদর আসনের সংসদ সদস্য শিমুলকে কখনো দেখেননি। তার বাবার নাম হাসান আলী সরদার তাও তিনি জানতেন না। ২০০৯ সালে তার বইটির প্রথম সংস্করণ যখন লেখা হয় তখন তিনি নাটোরের বিভিন্ন জায়গায় মুক্তিযোদ্ধা সহ সাধারন মানুষের বক্তব্য নেন। সেখানে নাটোর চকবৈদ্যনাথ মহল্লার জনৈক হাসান সরদার এর নাম রাজাকারের তালিকায় পাওয়া যায়। বইটি প্রকাশের ১১ বছর পর্যন্ত কোন প্রতিবাদ পাওয়া যায়নি। বইটিতে যে সকল স্বাধীনতাবিরোধী রাজাকার শান্তি কমিটির সদস্য তাদের নাম পাওয়া যায়। এরই প্রেক্ষিতে সাংসদ শিমুল লেখক অধ্যাপক সুজিত সরকার কে ফোনে প্রাণনাশের হুমকি দেন বলে অভিযোগ করেছেন। এছাড়াও গতকাল সাংসদ শিমুলের বিরুদ্ধে একটা নাটোরের ৪ সাংসদ শিরোনামে প্রচারিত প্রতিবেদনের পরে তোলপাড় সৃষ্টি হয়।
জিডির ব্যাপারে সাংসদ শিমুলের মোবাইল ফোনে সকাল থেকে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তার ফোন সুইচ অফ থাকায় প্রতিক্রিয়া জানা সম্ভব হয়নি। তবে তিনি তার ফেইসবুক পেইজে লিখেছেন-“…… সম্প্রতি রাজশাহী বোয়ালিয়া থানায় একজন ব্যাক্তি আমার নামে যে জিডি করেছে, সেইটা সম্পুর্ন ভাবে মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রনোদিত। এই ঘটনার সত্যতা যাচাই করে আইনানুগ ব্যাবস্থা নেওয়ার জন্য প্রশাসনের নিকট দাবী জানাচ্ছি।”
জিডির তদন্ত কর্মকর্তা এসআই নাদিম উদ্দিন বলেন, তদন্ত করে হুমকির সত্যতা যাচাই করে ব্যবস্থা নেয়া হবে। এজন্য তিনি বাদী এবং বিবাদীসহ সংশ্লিষ্টদের সাথে কথা বলবেন। সত্যতা পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments