Homeজেলাজুড়েনলডাঙ্গার বিপ্রবেলঘরিয়ায় বিট পুলিশিং মতবিনিময় সভা অনুষ্ঠিত

নলডাঙ্গার বিপ্রবেলঘরিয়ায় বিট পুলিশিং মতবিনিময় সভা অনুষ্ঠিত

নলডাঙ্গা নাটোর নিউজ :  নাটোরের নলডাঙ্গার বিপ্রবেলঘরিয়া ইউনিয়নে বিট পুলিশিং মতবিনিময় সভা ও নলডাঙ্গা থানায় নবাগত অফিসার ইনচার্জের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার(১  আগস্ট) বিকাল সাড়ে ৪ টায় নলডাঙ্গা থানা পুলিশের আয়োজনে বিপ্রবেলঘরিয়া ইউনিয়ন পরিষদ চত্বরে বিট পুলিশিং,পরিচয় ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বিপ্রবেঘরিয়া ইউ,পি চেয়ারম্যান জালাল উদ্দীনের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মোঃ শফিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফখরুদ্দিন ফুটু,যুগ্ম-সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান লিটন সহ প্রমুখ । ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সবুর সেলিমের সঞ্চালনায় ও বিপ্রবেলঘরিয়া ইউনিয়ন বিট অফিসার এস আই আক্কাসের সার্বিক সহযোগিতায় ” বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি ” প্রতিপাদ্য নিয়ে বক্তারা বক্তব্য রাখেন।

এসময় প্রধান অতিথি নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মোঃ শফিকুল ইসলাম তার বক্তব্যে বলেন,পুলিশ জনগণের বন্ধু ও সেবক। আপনারা কোন দালালের আশ্রয় নিবেন না। সরাসরি পুলিশের সাথে যোগাযোগ করবেন। আপনাদের যে কোন সমস্যা হলে পুলিশের কাছে আসুন আমরা সর্বাত্মকভাবে আপনাদের সহযোগিতা করব। আপনাদের যে কোন বিপদে আপদে নলডাঙ্গা থানা পুলিশ সর্বদা আপনাদের পাশে থাকবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments