Homeজেলাজুড়েনানা আয়োজনেসর মধ্য দিয়ে নাটোরে ইঙ্গিত থিয়েটারের ৩৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

নানা আয়োজনেসর মধ্য দিয়ে নাটোরে ইঙ্গিত থিয়েটারের ৩৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

নাটোর নিউজ: নানা আয়োজনেসর মধ্য দিয়ে নাটোরে ইঙ্গিত থিয়েটারের ৩৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে শুক্রবার (২০আগষ্ট) দুপুরে থেকে রাত পর্যন্ত নাটোর মুসলিম ইনস্টিটিউটে খাদ্য সামগ্রী বিতরণ, (করোনাকালীন ৭তম বার) আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং দ্বীপ নাটক থেকে পাঠ (অভিনয়সহ)আয়োজন করা হয়।

এ উপলক্ষে দুপুরে হৃদয়বান মানুষের সহযোগিতায় ইঙ্গিত থিয়েটার ও ভোর হলো সাংস্কৃতিক সংগঠনের এর পক্ষ থেকে শহরের বিভিন্ন মহল্লার নারী-পুরুষের মধ্যে ৫০ জনকে খাদ্য সামগ্রী (৫ কেজি চাল, ১ কেজি আটা, ১ কেজি আলু, আধা লিটার তেল, আধা কেজি চিনি, আধা কেজি মুসুর ডাল, আধা কেজি লবণ ও ১টি সবান বিতরণ করা হয়। পরে এদিন বিকালে ইঙ্গিত থিয়েটারের ৩৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সংগঠনের সভাপতি মনোজিৎ কুমার বাগচির সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন, ইংগিত থিয়েটারের সাধারন সম্পাদক সুখময় বিপলু, সাংস্কৃতিক ব্যক্তি এ্যাড. খগেন রায়, শিক্ষাবিদ অলোক কুমার মৈত্র, নাটোর ইউনাইটেড প্রেস ক্লাবের যুগ্ন সাধারন সম্পাদক মোহাম্মাদ সুফি সান্টু।

এসময় বিশিষ্ট কবি আশীক রহমান, ভিক্টোরিয়া পাবলিক লাইব্রেরির সাধারণ সম্পাদক, আলতাব হোসেন, ভোর হলোর সভাপতি গৌরপ্রিয়া পান্ডে, সাধারন সম্পাদক জাফরুল ইসলাম বুলবুল সহ ইঙ্গিত থিয়েটার ও ভোর হলো সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ এবং কর্মীরা উপস্থিত ছিলেন। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠান সপাপ্ত করা হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments