Homeজেলাজুড়ে২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের গ্রেফতার ও বিচারের দাবিতে বড়াইগ্রামে মানববন্ধন

২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের গ্রেফতার ও বিচারের দাবিতে বড়াইগ্রামে মানববন্ধন

নাটোর নিউজ বড়াইগ্রামঃ২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে নাটোরের বড়াইগ্রামে ঘন্টাব্যাপি এক মানববন্ধন করেছে বড়াইগ্রাম উপজেলা,পৌর আ’লীগ ও সকল সহযোগী সংগঠন।

শনিবার (২১ আগস্ট) সকালে বনপাড়া পৌরসভার সামনে এ কর্মসূচির আয়োজন করা হয়। এসময় ২১ আগস্টের গ্রেনেড হামলায় নিহত সব শহীদদের স্বরনে এক মিনিট নিরবতা পালন করা হয়।

বড়াইগ্রাম উপজেলা আ’লীগের সভাপতি আঃ কুদ্দুস মিয়াজীর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন বনপাড়া শহর আ’লীগের সভাপতি ও বনপাড়া পৌর মেয়র কে এম জাকির হোসেন,নাটোর জেলা আ’লীগের শিক্ষা ও মানব উন্নয়ন সম্পাদক এবং বনপাড়া শেখ ফজিলাতুন্নেছা মুজিব মহিলা অনার্স কলেজ এর অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, বড়াইগ্রাম উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান,বনপাড়া শহর আ’লীগের সাধারণ সম্পাদক এবং বড়াইগ্রাম উপজেলা ভাইস চেয়ারম্যান আতাউর রহমান আতা, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার কলি,বড়াইগ্রাম উপজেলা ছাত্রলীগের সভাপতি সাহাবুল সরদার, সাধারণ সম্পাদক মানিক রায়হান, বনপাড়া শহর ছাত্রলীগের সভাপতি সাকিব সোনার, সাধারণ সম্পাদক আতিকুর রহমান পিয়াস সহ অন্যান্য নেতাকর্মীরা।

মানববন্ধনে বক্তারা বলেন,২১ আগস্ট জাতির জন্য একটি কলঙ্কজনক অধ্যায়।সেদিনের সেই আগস্ট গ্রেনেড হামলার ভয়াবহ স্মৃতি আমরা আজও ভুলতে পারিনি। ভয়াল সেই হামলায় আওয়ামী লীগের ২৪ নেতাকর্মী নিহত হন, আহত হন তিন শতাধিকের বেশি।তাই এ ঘটনায় দোষীদের বিচারের রায় অবিলম্বে কার্যকর করা এখন সময়ের দাবি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments