Homeআইন আদালতভাইরাল সেই সিংড়ায় কৃষক পেটানোয় অভিযুক্ত ইউপি সদস্য সিরাজগঞ্জ থেকে আটক

ভাইরাল সেই সিংড়ায় কৃষক পেটানোয় অভিযুক্ত ইউপি সদস্য সিরাজগঞ্জ থেকে আটক

স্টাফ রিপোর্টার নাটোর: অবশেষে আটক হলো সিংড়ায় কৃষককে গাছে বেঁধে মারপিটের ছবি ভাইরাল হবার ঘটনায় অভিযুক্ত প্রভাবশালী ইউপি সদস্য মখলেছুর রহমান। সিরাজগঞ্জের তাড়াশ থেকে তাকে আটক করে পুলিশ। নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ওই কৃষককে মারধরের ঘটনায় সিংড়া থানায় গত রাতে অভিযোগ দায়ের করেন নির্যাতিত কৃষক বেলায়েত হোসেন। এছাড়া ঘটনা শোনার পর থেকেই অভিযানে নামে পুলিশ। পরে তাকে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে সিরাজগঞ্জ জেলার তাড়াশ উপজেলা থেকে তাকে আটক করা হয়।বর্তমানে কৃষক শাহাদত হোসেন ও বেলায়েত হোসেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। আর আটক মকলেছ আলী ইটালি ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও ইউপি সদস্য ।

উল্লেখ্য, গতকাল রবিবার সকালে নাটোরের সিংড়া উপজেলার ইটালি ইউনিয়নের শালমারা গ্রামে গরু দিয়ে ফসল খাওয়ানোর অভিযোগে বৃদ্ধ কৃষক বেলায়েত (৬০) কে গাছের সাথে বেঁধে রাখে এবং অপর কৃষক শাহাদত (৭০) কে লাঠি দিয়ে বেধরক পেটায় ইউপি সদস্য মোখলেছুর রহমান। এসময় ইউপি সদস্য ও তাঁর লোকজন ১১ টি গরু বেঁধে রাখে। বিষয়টি চারদিকে জানাজানি হয়ে গেলে পরে তাদের ছেড়ে দেয়া হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments