Homeজেলাজুড়েবড়াইগ্রামে বনপাড়া শহর যুবলীগের উদ্দ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহ্ফিল

বড়াইগ্রামে বনপাড়া শহর যুবলীগের উদ্দ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহ্ফিল

নাটোর নিউজ বড়াইগ্রাম : নাটোরের বড়াইগ্রামের বনপাড়া শহর যুবলীগের উদ্দ্যোগে ১৫ই আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সকল শহীদ এবং ২১ শে আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে এক বিশেষ আলোচনা সভা ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৯শে আগষ্ট) বিকেলে বনপাড়াস্থ উপজেলা আ’লীগের আঞ্চলিক কার্যালয়ে বনপাড়া শহর যুবলীগের সভাপতি জাকির সরকারের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক নাহিদ পারভেজ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ও জেলা আ’লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা.মো. সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- প্রবীন আ’লীগ নেতা আব্দুস সোবাহান প্রাং, পৌর আ’লীগের যুগ্ম-সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা কৃষক লীগের সাধারন সম্পাদক ইছাহক আলী, নগর ইউনিয়ন যুবলীগের সভাপতি জুলফিকার আলী মিঠু, মাঝগাও ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক আতিকুর রহমান প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী বলেন- মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশ অনুযায়ী আওয়ামী যুবলীগকে আরো সু-সংগঠিত হয়ে মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। আজকের যুবলীগ আগামীর দৃঢ় নেতৃত্ব বলে বিশ্বাস করি।

আলোচনা শেষে ১৫ ও ২১ শে আগষ্ট এ সকল শহিদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments