Homeজেলাজুড়েনাটোরের বড় হরিশপুর ইউনিয়নের ভোট পুনঃ গণনার দাবী প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থীর

নাটোরের বড় হরিশপুর ইউনিয়নের ভোট পুনঃ গণনার দাবী প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থীর

স্টাফ রিপোর্টার, নাটোর: নাটোর সদরের বড় হরিশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের ভোট পুনঃ গণনার দাবী জানিয়েছেন নির্বাচনের প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা মাহতাব আলী।

শনিবার বিকেলে সদরের শংকর ভাগ বাজারে আয়োজিত সংবাদ সম্মেলনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মাহতাব আলী অভিযোগ করেন, বিজয়ী চেয়ারম্যান ওসমান গণি ভুঁইয়া ও তার ছেলে পরাজিত চেয়ারম্যান মাহতাব আলীর আত্বীয় স্বজনদের বাড়িতে হামলা ভাংচুর করছে। তিনি এসব অন্যায় জুলুম বন্ধের দাবী জানিয়ে তার লোকজনের নিরাপত্তার দাবী জানান। একই দিন তিনি নাটোরের পুলিশ সুপার ও নির্বাচনের রিটার্নিং অফিসারের কাছে লিখিত দুটি অভিযোগ করেন। এসব অভিযোগে তিনি বড় হরিশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের ভোট পুনঃ গণনার দাবী জানিয়ে বলেন, সুন্দরভাবে ভোট গ্রহণ শেষ হলেও ৫টি কেন্দ্র থেকে সন্ধ্যায় তার এজেন্টদের স্বাক্ষর নিয়ে জোর করে বের করে দেয়া হয়। ফলাফল শিটও তাদের দেয়া হয়নি। ইউনিয়নের গুনারিগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ফলাফল শীট কেটে নৌকা মার্কার ২৯৩ ভোটের জায়গায় ৯১৯ ভোট লিখে পরিকল্পিত ভাবে তাকে পরাজিত করা হয়েছে। এ সময় তিনি, দত্তপাড়া ও রহিমকুড়ি, ধলাট, গোয়ালডাঙ্গা ও গুনারিগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়, পারভীন পাবলিক হাইস্কুল ও নাটোর টিচার্স ট্রেনিং কলেজ কেন্দ্রের ভোট তিনি পুনঃ গণনার দাবী জানিয়েছেন।

বিজয়ী চেয়ারম্যান ওসমান গণি ভুঁইয়া হামলা ও ভাংচুরের অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেছেন এসব মিথ্যা প্রচারণা। এ বিষয়ে কথা বলার জন্য নির্বাচনের রিটানিং অফিসার ও নলডাঙ্গা উপজেলা নির্বাচন অফিসার মোঃ আব্দুস সালাম বলেছেন, রোববার তার আবেদনটি দেখে উর্দ্ধতনদের সাথে কথা বলে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments