Homeজেলাজুড়েবাগাতিপাড়ায় বিদ্রোহী প্রার্থীর বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থীর প্রচারে বাঁধার অভিযোগ

বাগাতিপাড়ায় বিদ্রোহী প্রার্থীর বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থীর প্রচারে বাঁধার অভিযোগ

নাটোরে বিদ্রোহী প্রার্থীর বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থীর প্রচারে বাঁধার অভিযোগ

স্টাফ রিপোর্টার, নাটোর
নাটোরের বাগাতিপাড়া উপজেলার ফাগুয়ারদিয়াড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে এক বিদ্রোহী প্রার্থীর বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থীর প্রচারে বাঁধার অভিযোগ উঠেছে। শনিবার স্বতন্ত্র প্রার্থীর পক্ষ থেকে নাটোর জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, ফাগুয়ারদিয়াড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর এস এম লেলিন ইউনিয়নের কলাবাড়িয়া গ্রামের জামে মসজিদে শুক্রবার জুম্মার নামাজ পড়ে প্রচারণা শুরু করলে বিদ্রোহী প্রার্থী আবুল কালামের ছোট ভাই ছাত্রলীগের একাংশের থানা সভাপতি আতিক হাসান বিদ্যুৎ কয়েকজন সঙ্গীসহ তার প্রচারণায় বাঁধা দেন এবং আর কখনো এই এলাকায় প্রচারণায় আসলে হত্যার হুমকি দেন।

এর আগে গত এক সপ্তাহে আবুল কালাম ও তার ভাই আতিক হাসান বিদ্যুৎ পাঁচবার তার প্রচারণায় বাধা দিয়েছে। প্রচার মাইকের তার ছিড়ে নিয়ে গেছে। প্রচারণার ভ্যানগাড়ীসহ মাইক নিয়ে গেলে পুলিশের মাধ্যমে তা উদ্ধার করা হয়েছে। নিয়মিত এভাবে বাঁধা দেয়ার কারনে বিএনপি সমর্থিত স্বতন্ত্র প্রার্থী এস এম লেলিন নির্বাচনে স্বাভাবিক ভাবে প্রচার কাজ চালাতে পারছেন না।

এ বিষয়ে তিনি প্রশাসনের সহযোগীতা কামনা করে নাটোরের জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে আবেদন করেছেন ।

এসব বিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আবুল কালাম বলেছেন, এখানে নৌকার প্রার্থীর অবস্থান ভাল না, তাই নৌকার লোকজন এসব কাজ করে তার উপরে অপবাদ চাপিয়ে দিচ্ছে।

অপরদিকে নৌকার প্রার্থী বর্তমান চেয়ারম্যান অধ্যক্ষ জহুরুল ইসলাম বলেছেন, বিদ্রোহী প্রার্থী আবুল কালামের বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থীর প্রচারে বাঁধা দেয়ার অভিযোগ সত্য। বিষয় গুলো আমিও শুনেছি। এটা বিদ্রোহী প্রার্থীরই কাজ, আমার বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী মিথ্যা অভিযোগ চাপানোর চেস্টা করেছেন।

বাগাতিপাড়া উপজেলা নির্বাচন অফিসার আব্দুল মজিদ বলেন, ফাগুয়ারদিয়াড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর প্রচারে বাঁধার অভিযোগ এখনো পায়নি । পেলে তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments