Homeজেলাজুড়েরাস্তায় পড়ে থাকা বৃদ্ধাকে হাসপাতালে ভর্তি করলো পুলিশ

রাস্তায় পড়ে থাকা বৃদ্ধাকে হাসপাতালে ভর্তি করলো পুলিশ

নাটোর:  করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে বাক প্রতিবন্ধী অসুস্থ বৃদ্ধা নারী (৬৫)কে কেউ ছুঁয়ে দেখেনি । সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নাটোর শহরের হরিশপুরে ঢাকা-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের পাশে সংঞ্জাহীন অবস্থায় পরেছিল। সড়কের পাশে পড়ে থাকা বৃদ্ধাকে দেখতে উৎসুক জনতা ভিড় জমালেও মানবতার বিবেক জাগ্রত হয়নি তাদের। এ ঘটনা জানতে পেরে ঘটনাস্থলে যান নাটোর সদর থানা পুলিশের সদস্যরা।

পরে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর রহমান ও পুলিশ সদস্যদের সহায়তায় বৃদ্ধাকে উদ্ধার করে মঙ্গলবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় নাটোর আধুনিক হাসপাতালে ভর্তি করে চিকিৎসার ব্যবস্থা করেছে।এই বৃদ্ধা করোনায় আক্রান্ত মনে করে ভয়ে তার সহায়তায় কেউই এগিয়ে যাননি। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর রহমান জানান,জানান, সংজ্ঞাহীন অবস্থায় এক বৃদ্ধা (৬৫) শহরের হরিশপুরে রাস্তার পাশে পড়েছিলেন। তিনি অনেকক্ষণ সেখানে পড়ে থাকলেও করোনাভাইরাস সংক্রমণের ভয়ে কেউই তার কাছে ঘেঁষেননি। এক পর্যায়ে মঙ্গলবার সন্ধ্যায় তিনি স্থানীয় লোকজনের মাধ্যমে বিষয়টি জানতে পান। বিষয়টি জানতে পেরে তিনি পুলিশের উদ্ধারকারী দল নিয়ে তৎক্ষণাৎ বৃদ্ধার কাছে ছুটে যায়। বৃদ্ধা নারীকে উদ্ধার করে নাটোর আধুনিকহাসপাতালে ভর্তি করে দেয়। ওসি আরও জানান, এখন পর্যন্ত বৃদ্ধার নাম ঠিকানা জানা সম্ভব হয়নি। তাঁর বিশদ পরিচয় জানার চেষ্টা চলছে।

নাটোর আধুনিক হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ম›জুরুল ইসলাম জানান, ওই বৃদ্ধাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাকে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হচ্ছে। প্রাথমিকভাবে বৃদ্ধার করোনার উপসর্গ নেই বলে মনে হলেও চিকিৎসার প্রয়োজনে তার করোনা পরীক্ষা করানো হবে।

ওসি মনসুর রহমান বলেন, করোনা মোকাবিলায় মানুষের বিবেক জাগ্রহ হওয়া দরকার। মানবিকতা বিবর্জিত হলে মহামারি সংকট আরো ঘনীভূত হবে। বৃদ্ধার নাম ও ঠিকানা জানার চেষ্টা করা হচ্ছে। মহিলাকে তার পরিবারের নিকট পৌচ্ছে দেওয়ার জন্য সকলের সহযোগিতা কামনা করছি।

 

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments