Homeজেলাজুড়েবড়াইগ্রামে পরকীয়ার জেরে এক ব্যক্তি কে পিটিয়ে হত্যা করলো পিতা-পুত্র

বড়াইগ্রামে পরকীয়ার জেরে এক ব্যক্তি কে পিটিয়ে হত্যা করলো পিতা-পুত্র

স্টাফ রিপোর্টার, নাটোর :

পরকীয়ার কারণে সৃষ্ট বিরোধের জেরে নাটোরের বড়াইগ্রামে আব্দুস সামাদ(৪৯) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছে বাবা ও ছেলে। নিহত সামাদ উপজেলার বনপাড়া পৌরসভার গুনাইহাটি কচির মোড় এলাকার বাছের প্রামাণিকের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার সকাল ১০টার দিকে নিহত সামাদের বাড়ির পাশে পুকুর পাড়ে একাকী পেয়ে লোহার রড ও বাঁশ দিয়ে এলোপাথারী মারপিট করে প্রতিবেশী মহিরুদ্দিনের ছেলে এহিয়া উদ্দিন (৪৫) ও তার ছেলে জাহাঙ্গীর আলম (২৮)। গুরুতর আহত অবস্থায় সামাদকে বড়াইগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর অবস্থার অবনতি হলে বুধবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। খবর পেয়ে থানা পুলিশ সকালেই লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর হাসপাতাল মর্গে প্রেরণ করে। এদিকে এই হত্যাকান্ডের পর বাবা ও ছেলে পলাতক রয়েছে।

বড়াইগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রহিম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, প্রাথমিক তদন্তে জানা গেছে পরকীয়া সম্পর্কের সাথে সামাদ জড়িত থাকার সন্দেহে তাকে মারপিট করা হয় এবং পরবর্তীতে তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহত আব্দুস সামাদের ভাই খলিলুর রহমান বাদি হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments