Homeজেলাজুড়েআওয়ামীলীগের ৯ বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীদের বহিস্কারের সুপারিশ

আওয়ামীলীগের ৯ বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীদের বহিস্কারের সুপারিশ

নাটোর নিউজ নলডাঙ্গা: পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ(ইউপি)নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী হওয়ায় নাটোরের নলডাঙ্গা উপজেলার ৫টি ইউনিয়নে ৯ জন আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠন থেকে বহিস্কারের সুপারিশ করেছে উপজেলা আওয়ামীলীগ।

সোমবার(২০ ডিসেম্বর) দুপুরে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুস শুকুর ও সাধারন সম্পাদক মোঃ মুসফিকুর রহমান মুকু স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিদ্রোহীরা ইউনিয়ন পরিষদের (ইউপি) পঞ্চম ধাপের নির্বাচনে দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে দলীয় মনোনীত প্রার্থী নৌকার বিরুদ্ধে বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী হয়েছেন।

বিদ্রোহী চেয়ারম্যার প্রাথী আওয়ামীলীগের নেতারা হলেন,ব্রহ্মপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক এস.এম আশরাফুজ্জামান মিঠু, ওই ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য রঈস উদ্দিন রুবেল, ৫নং ওর্য়াড আওয়ামীলীগের সদস্য আবু বকর সিদ্দিক,মাধনগর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল জব্বার মৃধা, পিপরুল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোহাম্মদ আলী,নলডাঙ্গা উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক ও বর্তমান সমর্থক ও কর্মী সাইফুল ইসলাম,বিপ্রবেলঘরিয়া ইউপি আওয়ামীলীগের সদস্য তৌহিদুর রহমান লিটন,ওই ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি, বর্তমান সমর্থক ও কর্মী মোসাদ্দেকুল ইসলাম বাদশা,আওয়ামীলীগের সমর্থক ও কর্মী শফিক আহমেদ।

উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ মুসফিকুর রহমান মুকু বলেন,আগামী ৫ জানুয়ারি নলডাঙ্গা উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীকের বিপক্ষে অবস্থান নিয়ে বিদ্রোহী প্রার্থী হওয়ায় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সকল পদ থেকে বহিস্কারের সুপারিশ করা করে জেলা আওয়ামীলীগের কমিটির কাছে পাঠানো হয়েছে।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুস শুকুর বলেন,আসন্ন নির্বাচনে দলীয় প্রতিক নৌকার বিরুদ্ধে,দলীয় পদে থেকে যারা অবস্থান নিয়েছেন। তাদেরকে কেন্দ্রীয় নিদেশনা অনুযায়ী দল থেকে বহিস্কারের সুপারিশ করা হলো।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments