Homeঅর্থনীতিনর্থ বেঙ্গল সুগার মিলের ১০ একর জমির আখ পুড়ে গেছে

নর্থ বেঙ্গল সুগার মিলের ১০ একর জমির আখ পুড়ে গেছে

নর্থ বেঙ্গল সুগার মিলের ১০ একর জমির আখ পুড়ে গেছে

নাটোরের লালপুরে নর্থ বেঙ্গল সুগার মিলের নিজস্ব ফার্মের ১০ একর জমির আখ আগুনে পুড়ে গেছে। গতকাল বুধবার দুপুরে লালপুর উপজেলার নর্থ বেঙ্গল সুগার মিলের ১নম্বর সাবজোন এলাকায় মিলের নিজস্ব ফার্মের এই আগুন লাগার ঘটনা ঘটে। খবর পেয়ে লালপুর ও বাগাতিপাড়া উপজেলার দয়ারামপুর ফায়ার সার্ভিসের দমকল কর্মিরা ঘটনাস্থলে গিয়ে প্রায় ৪ ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনে।
লালপুর ফায়র স্টেশনের কর্মকর্তা সাব্বির আহম্মেদ বলেন, বুধবার দুপুরের দিকে দুবৃর্ত্তরা মিল জোনের ১নং সাবজোন এলাকায় আখের জমিতে আগুন ধরিয়ে দেয়। পরে আগুন দেখে স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে দমকল কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।
নর্থ বেঙ্গল সুগার মিলের ব্যবস্থাপনা পরিচালক কৃষিবিদ হুমায়ূন কবীর বলেন, সুগার মিলের পক্ষ থেকে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। দুর্বৃত্তরা এই আগুন লাগাতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। এ বিষয়ে লালপুর থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।
লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফজলুর রহমান জানান, এ ঘটনায় মিল কর্তৃপক্ষ থানায় সাধারন ডায়েরি করেছেন। ঘটনাটি দুর্ঘটনা নাকি উদ্দেশ্যমূলকভাবে করা হয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments