Homeজেলাজুড়েবাগাতিপাড়া পৌরসভা নির্বাচন ইশতেহার ঘোষনার পরই স্বতন্ত্র প্রার্থীর জরিমানা

বাগাতিপাড়া পৌরসভা নির্বাচন ইশতেহার ঘোষনার পরই স্বতন্ত্র প্রার্থীর জরিমানা

অটোর নিউজ বাগাতিপাড়া: আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠিতব্য নাটোরের বাগাতিপাড়া পৌরসভা নির্বাচনে ইশতেহার ঘোষনার পরপরই স্বতন্ত্র মেয়র প্রার্থী ময়মূর সুলতানকে জরিমানা করা হয়েছে।

পৌরসভা নির্বাচন আচরণবিধি লংঘন করে জনসমাগম ঘটিয়ে অনুষ্ঠান করায় তাকে এই জরিমানা করা হয়। সোমবার সন্ধ্যা সাড়ে ৫ টায় উপজেলার বিহারকোল বাজারে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও এসিল্যান্ড নিশাত আনজুম অনন্যার ভ্রাম্যমান আদালত এই আদেশ দেন। জানা গেছে, নারিকেল গাছ প্রতিকের স্বতন্ত্র মেয়র প্রার্থী ময়মূর সুলতান বিকালে উপজেলার বিহারকোল বাজারে তার নির্বাচনী ইশতেহার ঘোষনার অনুষ্ঠানের আয়োজন করেন। ঘোষনার পরপরই ভ্রাম্যমান আদালতে তাকে ৫ হাজার টাকা জরিমানা করে। প্রার্থী ময়মূর সুলতান বলেন, ইশতেহার ঘোষনার জন্য তিনি প্যান্ডেল করলেও নির্বাচন কমিশনের নির্দেশনা পেয়ে অনুষ্ঠানের পূর্বেই তা ভেঙ্গে ফেলেন।

পরে স্থানীয় সাংবাদিকদের উপস্থিতিতে নির্মানাধীন মডেল মসজিদ সংলগ্ন উন্মুক্ত স্থানে তিনি পৌরসভার উন্নয়নে ১৫ বছরে বাস্তবায়নের মাস্টার প্ল্যান তৈরি, পৌরকর কমিয়ে ভোগান্তিমুক্ত করন, পৌর এলাকা সিসি ক্যামেরা ও ফ্রি ওয়াইফাই জোনের আওতায় আনা, বেকারদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি, শিক্ষার মান উন্নয়ন ও পৌরসভা শিক্ষাবৃত্তি চালু, কারিগরি ও বৃত্তিমুলক ও উৎপাদনমূখী শিক্ষা জোরদারকরন, পৌর উন্নয়ন কমিটি গঠন এবং সামাজিক নিরাপত্তা ও উন্নত নাগরিক সেবা প্রদানসহ ১৩ দফা ইশতেহার ঘোষনা করেন।

ওই অনুষ্ঠানের পরপরই অভিযান চালিয়ে ভ্রাম্যমান আদালত তাকে ৫ হাজার টাকা জরিমানা করেন।নির্বাহী ম্যাজিস্ট্রেট ও এসিল্যান্ড নিশাত আনজুম অনন্যা জানান, প্রার্থী আচরণ বিধি লংঘন করে জনসমাগম ঘটিয়ে অনুষ্ঠান করায় পৌরসভা নির্বাচনী আচরণবিধির ৭ এর ক ধারা মোতাবেক তাকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments