Homeজেলাজুড়েবাগাতিপাড়ায় বিপুল পরিমাণ কলা ও ড্রাগন গাছ কর্তন দুর্বৃত্তদের

বাগাতিপাড়ায় বিপুল পরিমাণ কলা ও ড্রাগন গাছ কর্তন দুর্বৃত্তদের

নাটোরের বাগাতিপাড়া উপজেলায় ৮৩২টি কলা ও ড্রাগন ফলের গাছ কেটে ফেলেছে দুবর্ৃত্তরা

নাটোর বাগাতিপাড়া উপজেলায় ৮৩২টি কলা ও ড্রাগন ফলের গাছ কেটে নষ্ট করে দিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার দিবাগত রাতে উপজেলার বাটিকামারি গ্রামে এ ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্থ ব্যক্তিদের দাবি, শত্রুতাবশত কতিপয় লোকজন কলা ও ড্রাগন ফলের গাছ কেটে ফেলে। এ ঘটনায় তাঁদের প্রায় ১৬ লাখ টাকার ক্ষতি হয়েছে।

রাজশাহী জেলার চারঘাট উপজেলার কালাবিপাড়া গ্রামের আক্কাস আলীর ছেলে কৃষক রবিউল ইসলাম। বাটিকামারি উপজেলার হাজ্বী আব্দুল আজিজের কাছ থেকে ৪ বিঘা জমি লীজ নিয়ে কলা চাষ করেছেন। কৃষক রবিউল ইসলাম বলেন ৪ বিঘা জমিতে থাকা থোড় সহ কলাগাছ কেটে ফেলেছে কে বা কাহারা। রবিউল ইসলাম বলেন আমার ৮৩২ টি কলাগাছ কেটে ফেলেছে দুবর্ৃত্ততা।

রাজশাহী জেলার চারঘাট উপজেলার অমরপুর গ্রামের ফটিক এর ছেলে কৃষক রেজাউল করিম। বাগাতিপাড়া উপজেলার বাটিকামারী গ্রামের মুনসুর রহমান ও গোলাম মোস্তফার কাছে থেকে ৫ বিঘা জমি লীজ নিয়ে ড্রাগন ফলের চাষ করেছেন। কৃষক রেজাউল করিম বলেন, ‘আজ সকালে ড্রাগন ফলের জমিতে গিয়ে দেখি, ৫ বিঘা জমিতে থাকা সমস্ত ড্রাগন ফলের গাছ ধারালো অস্ত্র দিয়ে কেটে ফেলা হয়েছে। এতে এখন আমার মাথায় হাত।’

বাগাতিপাড়া থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম, দয়ারামপুর ইউনিয়নের চেয়ারম্যান মাহাবুর রহমান মিঠু ঘটনাস্থল পরিদর্শন করেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments