Homeজেলাজুড়েবড়াইগ্রামে চুরি যাওয়া গরুর মালিক খুজছে পুলিশ

বড়াইগ্রামে চুরি যাওয়া গরুর মালিক খুজছে পুলিশ

নাটোর নিউজ বড়াইগ্রাম: নাটোরের বড়াইগ্রামে চুরি যাওয়া গরু উদ্ধার করে মালিক খুজছে পুলিশ। শনিবার বিকেলে উপজেলার অর্জুণপুর গ্রাম থেকে তিনটি এবং মঙ্গলবার ভোর রাতে কুষ্টিয়া জেলা মিরপুর উপজেলার নওদা আজমপুর থেকে চারটি গরু উদ্ধার করা হয়। একটি আদালতের মাধ্যেমে মালিকের নিকট পৌছে দেওয়া হয়েছে।

আটক করা হয়েছে আবু বক্কর সিদ্দিক (৪০) ও শফিকুল ইসলামকে (৩৫)। আবু বক্কর সিদ্দিক উপজেলার অর্জুণপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে ও শফিকুল ইসলাম কুষ্টিয়া জেলা মিরপুর উপজেলার নওদা আজমপুর গ্রামের মৃত লালন হোসেনের ছেলে।

বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক সামসুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার গোপালপুর ইউনিয়নের অর্জুনপুর গ্রামে অভিযানের মাধ্যমে তিন গাভী জাতের গরু উদ্ধার করা হয়। আদালতের মাধ্যমে পাবনা জেলার ইশ্বরদি উপজেলার তেতিজপুর গ্রামের নুরুলেরর ছেলে মামুন সরদারকে একটি গরু ফেরত দেওয়া হলেও দুই কালো জাতের গাভীর মালিককে খুজে পাওয়া যাচ্ছে না।

বড়াইগ্রাম থানার পরিদর্শক আবু সিদ্দিক বলেন, শনিবারের তিনটিসহ মঙ্গলবার আরো চারটি গরু উদ্ধার করা হয়েছে। একটির মালিককে খুজে পাওয়া গেলেও বাকী ৬টি গরুর মালিক পাওয়া যাচ্ছে না। আমারা বিভিন্ন ভাবে প্রকৃত মালিক খোজার চেষ্টা করছি। যদি মালিক না পাওয়া যায় আদালতের আদেশের মাধ্যমে নিলামের মাধ্যমে গরু বিক্রয় করে রাষ্ট্রীয় কোষাগাড়ে জমা করা হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments