Homeজেলাজুড়েনলডাঙ্গায় নব-নির্বাচিত চেয়ারম্যানের নিকট দায়িত্ব হস্তান্তর

নলডাঙ্গায় নব-নির্বাচিত চেয়ারম্যানের নিকট দায়িত্ব হস্তান্তর

নাটোর নিউজ নলডাঙ্গা: নাটোরের নলডাঙ্গা উপজেলার ১নং ব্রহ্মপুর ইউনিয়ন পরিষদের বিদায়ী সদস্যাদের সংবর্ধনা, নব-নির্বাচিত চেয়ারম্যানের নিকট দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২২শে ফেব্রুয়ারি) সকালে ইউনিয়ন পরিষদ চত্বরে নব-নির্বাচিত চেয়ারম্যান এসএম আশরাফুজ্জামান মিঠুর আহ্বানে এ অনুষ্ঠান সম্পন্ন হয়। অনুষ্ঠানে নব-নির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের ফুল দিয়ে শুভেচ্ছা ও সংবর্ধনা জানান উপজেলা নির্বাহি অফিসার সুখময় সরকার, উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল আলিম সরদার, মহিলা ভাইস চেয়ারম্যান শিরিন আক্তার।

এ সময় নব-নির্বাচিত চেয়ারম্যান এসএম আশরাফুজ্জামান মিঠু বলেন, আমার ইউনিয়ন হবে একটি মডেল ইউনিয়ন যেখানে কোন মানুষ হয়রানির শিকার হবে না এবং আমাদের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছাবে। এছাড়াও নির্বাচনীয় সকল ইশতেহার বাস্তবায়ন করবেন বলে তিনি জানান। এছাড়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন নবনির্বাচিত ইউপি সদস্য শাহ-আলম, সাইফুল ইসলামসহ সকল ইউপি সদস্য

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী দেলোয়ার হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জব্বার মিনা, ইউনিয়ন পরিষদ সচিব নজমুল ইসলাম, স্থানীয় নেতৃবৃন্দ ও স্থানীয় বাসিন্দারা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments