Homeজেলাজুড়েনাটোরে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালককে অপসারণের দাবীতে স্মারকলিপি প্রদান

নাটোরে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালককে অপসারণের দাবীতে স্মারকলিপি প্রদান

নাটোর নিউজ: ঘুষ দাবীসহ নানা হয়রানির অভিযোগ এনে নাটোরের কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মাহমুদুল ফারুককে ১৫ দিনের মধ্যে অপসারণের দাবীতে স্মারকলিপি প্রদান করা হয়েছে। বুধবার সকাল সাড়ে দশটায় অতিরিক্ত জেলা প্রশাসক আশরাফুল ইসলামের কাছে স্বারকলিপি প্রদান করেন জেলার সার ডিলাররা।

বাংলাদেশ ফার্টিলাইজার এসোসিয়েশনের জেলা শাখার সভাপতি ও নাটোরের লাঠিবাঁশি সমিতির প্রতিষ্ঠাতা আব্দুস সালাম জানান, সার ডিলারদের কাছ থেকে উপ-পরিচালক মাহমুদুল ফারুক নানা সময়ে ঘুষ দাবি করছেন। উপ-পরিচালককে ঘুষ না দিলে নানান রকম হয়রানীতে পড়তে হচ্ছে তাদের। এছাড়াও সার ডিলারদের মাঝে মধ্যে অফিসে একান্তে দেখা করতে বলছেন উপ-পরিচালক এবং তার আস্থাভাজন সহযোগীরা। দেখা না করলেই পড়তে হচ্ছে নানান হয়রানির মুখে।

এবিষয়ে জেলা প্রশাসক বরাবর গত ১২ জানুয়ারি একটি অভিযোগ দেয়া হয়েছিল। তারপরেও কোনও ব্যবস্থা নেয়নি কৃষি বিভাগ। তাই আগামী ১৫ দিনের মধ্যে উপ-পরিচালক মাহমুদুল ফারুককে অন্যত্র বদলি করা না হলে সার ডিলাররা ধর্মঘটসহ বৃহত্তর কর্মসুচি গ্রহন করবে। তবে নিজের বিরুদ্ধে আনা সকল অভিযোগ অস্বীকার করেছেন স্থানীয় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments