Homeজেলাজুড়েগুরুদাসপুরনাটোরে কলেজ শিক্ষার্থীকে অনৈতিক প্রস্তাবের প্রতিবাদে শিক্ষার্থীদের বিক্ষোভ,কলেজে তালা

নাটোরে কলেজ শিক্ষার্থীকে অনৈতিক প্রস্তাবের প্রতিবাদে শিক্ষার্থীদের বিক্ষোভ,কলেজে তালা

নাটোর নিউজ গুরুদাসপুর: নাটোরে কলেজ ছাত্রীকে কর্মচারীর অনৈতিক প্রস্তাব দেওয়ায় বিক্ষোভ ও তারা ঝুলিয়ে দিয়েছে শিক্ষার্থীরা। আজ মঙ্গলবার সকালে গুরুদাসপুর উপজেলার খুবজীপুর এম হক ডিগ্রি কলেজে এ ঘটনা ঘটে।

 

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার সকালে কলেজ কর্মচারী জাকির হোসেন ওই ছাত্রীকে অনৈতিক প্রস্তাব ও উত্ত্যক্ত করে। এ ঘটনা অন্যান্য ছাত্র দের মধ্যে জানাজানি হয়ে গেলে বিক্ষুব্ধ হয়ে ওঠে শিক্ষার্থীরা। পরে তারা কলেজ ক্যাম্পাসে বিক্ষোভ ও স্টাফ রুমের দিকে ইটপাটকেল ছুড়ে মারে। এসময় ছাত্ররা ওই কর্মচারীর চাকুরি চূত্য করার দাবি জানান। এসময় ছাত্ররা কলেজ স্টাফদের তিন ঘণ্টা আটকে রাখে।

 

ছাত্ররা অভিযোগ করে বলেন, এর আগেও বিভিন্ন প্রলোভন দেখিয়ে ওই শিক্ষার্থীকে কু-প্রস্তাব দেয় জাকির হোসেন। কলেজ থেকে চাকরিচ্যুত না করা হলে তারা পুনরায় আন্দোলন কর্মসূচি পালন করবেন। পরে প্রসাশন বিষয়টি জানলে দুপুরে ইউএনও তমাল হোসেন, এসিল্যান্ড আবু রাসেল, গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিনসহ পুলিশ সদস্যরা এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

 

অধ্যক্ষ মোঃ আবু সাঈদ বলেন, এটা ইভটিজিং এর ঘটনা। সমাধানের কথা বলা হয়েছিলো শিক্ষার্থীদের। তারপরও শিক্ষার্থীরা তাদের বিক্ষোভ চলমান রেখেছিলো।

 

গুরুদাসপুর ইউএনও ও কলেজ সভাপতি তমাল হোসেন জানান, অভিযুক্তকে আটক করা হয়েছে, পরিস্থিতি শান্ত ও নিয়ন্ত্রণে রয়েছে। সুষ্ঠ তদন্ত করে অভিযুক্ত খুবজীপুর গ্রামের শিক্ষক দিদার হোসেনের ছেলেজাকির হোসেনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments