Homeজেলাজুড়েসহয়তা পেল ক্ষতিগ্রস্ত বাকপ্রতিবন্ধী সেই পরিবার

সহয়তা পেল ক্ষতিগ্রস্ত বাকপ্রতিবন্ধী সেই পরিবার

নাটোর নিউজ: নাটোরের নলডাঙ্গায় বাকপ্রতিবন্ধী রহিমা বিবির পরিবার কে শুকনো খাবার ও নগদ অর্থ দিয়ে সহয়তা দিলেন পৌরসভার মেয়র ও উপজেলা প্রশাসন।

বুধবার দুপুরে নলডাঙ্গা পৌরসভার মেয়র মনিরুজ্জামান মনির ও উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকার ক্ষতিগ্রস্ত পরিবারে এই সহয়তা দেন। অন্য দিকে ক্ষতিগ্রস্ত পরিবারের ঘর নির্মাণের জন্য ট্রলিচালকের কাছ থেকে ২০ হাজার টাকা আদায় করে দিলেন নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম।এ সহয়তা পেয়ে ক্ষতিগ্রস্ত বাকপ্রতিবন্ধীর পরিবার খুশি হলেও নিরাপদে বসবাসের জন্য স্থায়ী সরকারী আশ্রয়ণ প্রকল্পের একটি বাড়ি পাওয়ার দাবী করেছে।তবে উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকার খাস জমি বন্দোবস্তসহ বিভিন্ন সরকারী সহয়তা দেওয়ার আশ^াস দেন।উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ১০ কেজি চাল,ডাল, তেল, লবণ, চিড়া, চিনিসহ শুকনা খাবার ও নলডাঙ্গা পৌরসভার মেয়র মনিরুজ্জামান নগদ ৩ হাজার টাকা প্রদান করেন।

উল্লেখ্য,গত ৮ মার্চ মঙ্গলবার বেলা সাড়ে ১০ টার দিকে নলডাঙ্গা উপজেলার নলডাঙ্গা পাটুল সড়কের পূর্ব সোনাপাতিল এলাকায় ইট বোঝাই ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে বাকপ্রতিবন্ধী রহিমার শয়ন ঘরে ঢুকে পড়ে।এতে ঘরের যাবতীয় আসবারপত্র তছনচ হয়ে ব্যাপক ক্ষতির মুখে পড়ে। এ ঘটনায় নিউজ প্রচার করে চ্যানেল টুয়েন্টিফোর।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments