Homeজেলাজুড়েগুরুদাসপুরপ্রলোভন দিয়ে ছাত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক, যুবক আটক

প্রলোভন দিয়ে ছাত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক, যুবক আটক

নাটোর নিউজ গুরুদাসপুর: নাটোরের গুরুদাসপুর উপজেলায় খুবজিপুর ইউনিয়নের বিলশা গ্রামে কলেজ ছাত্রীর সঙ্গে শারীরিক সম্পর্কের ঘটনায় বিয়ে করতে রাজি না হওয়ায় মেহেদী হাসান মুন্না নামে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা।

এ ঘটনায় কলেজ ছাত্রীর বাবা বাদী হয়ে মেহেদী হাসান মুন্নার নামে থানায় মামলা দায়ের করেছেন। অভিযুক্ত মুন্না একই গ্রামের মোঃ আজিজুল প্রমানিকের ছেলে। জানা যায়, ওই কলেজ ছাত্রীর সঙ্গে দীর্ঘ ৬ বছর ধরে প্রেমের সম্পর্ক করে আসছিল মেহেদী হাসান মুন্না। বিভিন্ন সময়ে বিভিন্ন জায়গা মেয়েটি নিয়ে গিয়ে বিয়ের আশ^াসে শারীরিক সম্পর্ক করে মুন্না। বুধবার রাতে ৯টার দিকে ছেলেটি কলেজ ছাত্রীর বাড়িতে গেলে মেয়েটির আত্বীয়স্বজন বিয়ে করতে বলে। এ সময় ওই যুবক বিয়ে করতে অস্বীকৃতি জানায়। এনিয়ে অনেক রাত্রী পর্যন্ত চলে দেন দরবার। শেষ পর্যন্ত কলেজ ছাত্রীর আত্বীয়স্বজন ও স্থানীয়রা যুবককে পুলিশের কাছে সোপর্দ করে। পুলিশ অভিযুক্ত যুবককে আটক করে থানায় নিয়ে আসে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল মতিন জানান, এ ঘটনায় কলেজ ছাত্রীর বাবা বাদী হয়ে গুরুদাসপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। সেই মামলায় মুন্নাকে আদালতের মাধ্যমে নাটোর জেলা কারাগারে পাঠানো হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments