Homeজেলাজুড়েলালপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

লালপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

নাটোর নিউজ লালপুর: নাটোরের লালপুরে আন্তঃনগর একতা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে এক অজ্ঞাত যুবকের মৃত্যু হয়েছে। আজ সোমবার (১৪মার্চ) বিকেল ৫টার দিকে উপজেলার আব্দুলপুর রেলওয়ে স্টেশনে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, নিহত ব্যক্তি প্রতিবন্ধী ও দীর্ঘদিন যাবত আব্দুলপুর রেলওয়ে স্টেশনে ভিক্ষা করে। আজ বিকেলে রেললাইন পার হওয়ার সময় একতা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান।

এ বিষয়ে আব্দুলপুর রেলওয়ে স্টেশনের সহকারী স্টেশন মাষ্টার জামিলুর রহমান বলেন, নিহত ব্যক্তির পরিচয় পাওয়া যায় নি। ঈশ্বরদী রেলওয়ে পুলিশকে অবগত করা হয়েছে তারা এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিবে।

Previous article
নাটোরের বড়াইগ্রামের রাজাপুর উচ্চ বিদ্যালয় মাঠে একুশে বইমেলা জমে উঠেছে। বই মেলার স্থানটি নাটোর ও পাবনা জেলার সীমানাঞ্চল হওয়ায় দুই জেলার বই প্রেমী মানুষের উপস্থিতি যেন মিলন মেলায় পরিণত হয়েছে। সপ্তাহব্যাপী বইমেলার ২২তম এই আসর শুরু হয়েছে শুক্রবার ও শেষ হবে বুধবার। নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ প্রধান অতিথি হিসাবে আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে বই মেলার উদ্বোধন করেন। একুশে গ্রন্থাগারের উদ্যোগে প্রতিবছরের ন্যায় এবারের আয়োজনটাও অনেক বেশি বর্ণীল। মেলার ৩য় দিন রবিবার রাত ৮টার দিকে সরেজমিনে গিয়ে দেখা গেছে, বইমেলার মুল মঞ্চ, খাবার, প্রসাধনী সহ গ্রাম্য মেলার পসরা সেজেছে নাটোর সীমানায় এবং বইয়ের ৪৮টি স্টল রয়েছে পাবনা সীমানায়। মেলার পুরো অংশ জুড়েই রয়েছে নারী-পুরুষ ও শিশুদের সরব উপস্থিতি। মেলা বাস্তবায়ন পরিষদের সভাপতি গোপালপুর ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আবু বকর সিদ্দিক জানান, মেলায় প্রতিদিনই থাকছে দুই জেলার বিশিষ্টজনদের উপস্থিতি, বক্তব্য ও সাংস্কৃতিক অনুষ্ঠান। একুশে গ্রন্থাগারের সাধারণ সম্পাদক ফারুক হোসেন জানান, বইমেলায় আগত দর্শনার্থীদের নিরাপত্তায় রয়েছে সিসি ক্যামেরা, শতাধিক স্বেচ্ছাসেবী ও আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। বইমেলায় দর্শনার্থীদের ভীড় ও স্টলে
Next article
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments