Homeজেলাজুড়েসাত বছর পর নাটোর জেলা চামড়া ব্যবসায়ী গ্রুপের নির্বাহী কমিটি গঠন

সাত বছর পর নাটোর জেলা চামড়া ব্যবসায়ী গ্রুপের নির্বাহী কমিটি গঠন

নাটোর নিউজ: মকছেদ আলীকে সভাপতি এবং শহিদুল ইসলামকে সাধারণ সম্পাদক করে দীর্ঘ ৭ বছর পর কমিটি গঠন করেছে নাটোরের চামড়া ব্যবসায়ী গ্রুপ। আজ ১৪ মার্চ সোমবার বিকেলে জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি-সাধারণ সম্পাদকের সাথে মতবিনিময় অনুষ্ঠানে এই কমিটি গঠন করা হয়। নাটোর চামড়া ব্যবসায়ী গ্রুপের উদ্যোগে আজকে মতবিনিময় সভার আয়োজন করা হয়। এই মতবিনিময় সভায় পূর্বতন সভাপতি শরিফুল ইসলাম শরিফ এর প্রস্তাবনায় মকছেদ আলী কে সর্বসম্মতভাবে সভাপতি নির্বাচন করা হয়।

 

অপরদিকে এক সদস্যের প্রস্তাবনায় শহিদুল ইসলামকে সর্বসম্মতভাবে সাধারণ সম্পাদক নির্বাচিত করেন তারা। এছাড়াও বাবুল প্রামাণিককে সহ-সভাপতি এবং আব্দুস সামাদকে যুগ্ম-সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করা হয়। পরবর্তীতে এই কমিটি বৈঠক করে ১৪ সদস্য বিশিষ্ট অপর সদস্যদের নাম ঘোষণা করবেন বলে জানিয়েছেন তারা।

 

পূর্বতন সভাপতি শরিফুল ইসলাম শরিফ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি এবং নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্ৰাম) আসনের সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস, নাটোর-নওগাঁ সংরক্ষিত আসনের সংসদ সদস্য রত্না আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাটোর সদর উপজেলার পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোর্তজা আলী বাবলু, পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মোস্তাক আলী মুকুল, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট ইশতিয়াক আহমেদ ডলার, সাধারণ সম্পাদক শফিউল আজম স্বপন, জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শাহীন প্রমুখ।

 

দীর্ঘ সাত বছর পর কমিটি গঠন হওয়ায় সদস্যদের মাঝে স্বস্তি লক্ষ্য করা গেছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments