Homeজেলাজুড়েসাবেক ছাত্রলীগ নেতার উদ্যোগে নাটোরে আরজু মনি সেরনিয়াবাত এঁর ৭৬ তম জন্মদিন...

সাবেক ছাত্রলীগ নেতার উদ্যোগে নাটোরে আরজু মনি সেরনিয়াবাত এঁর ৭৬ তম জন্মদিন পালিত

নাটোর নিউজ: সাবেক ছাত্রলীগ নেতার উদ্যোগে নাটোরে আরজু মনি সেরনিয়াবাত এঁর ৭৬ তম জন্মদিন পালিত হয়েছে। আজ ১৫ মার্চ মঙ্গলবার সন্ধ্যায় নাটোর সদর উপজেলার দিঘাপতিয়া বালিকা শিশু সদনে এই স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক, সমাজকর্মী, বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর ইংরেজি বিভাগের প্রভাষক ও যুবনেতা এস এম জাকারিয়া বুলবুল এর নিজ উদ্যোগে এই স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

 

স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ এর পরে এক প্রতিক্রিয়ায় বুলবুল নারদ বার্তাকে জানান, আরজু মণি সেরনিয়াবাত-এর ৭৬তম জন্মদিন উপলক্ষে নাটোরের দিঘাপতিয়া বালিকা শিশু সদনের কিশোরী বোনদেরকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উপহার দিয়েছি৷

তিনি আরো বলেন, ওদেরকে গল্প শুনিয়েছি কীভাবে ১৯৭৫ সালের ১৫ আগস্টের মর্মন্তুদ হত্যাকাণ্ডে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহিদ শেখ ফজলুল হক এর স্ত্রী আরজু মনি সেরনিয়াবাত কীভাবে শাহদাত বরণ করেন। আরজু মণির নারী শক্তির ও ত্যাগের তাৎপর্য এবং সকল ট্যাবু ভেংগে তাদেরকে নিজেরদের স্বাস্থ্য সম্পর্কে সচেতন করতেই এই আয়োজন করা হয়েছে।

 

৫০ জন কিশোরীর মাঝে স্যানিটারি ন্যাপকিন, হ্যান্ড স্যানিটাইজার, সাবান, ও মাস্ক বিতরণ করা হয়।

 

উল্লেখ্য এর আগে কখনোই নাটোরে শেখ আরজু মনির জন্মদিন পালন করা হয়নি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments