Homeজেলাজুড়েঅবশেষে ৮ বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে লালপুর ও বাগাতিপাড়া আওয়ামী লীগের...

অবশেষে ৮ বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে লালপুর ও বাগাতিপাড়া আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল

নাটোর নিউজ লালপুর: অবশেষে ৮ বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে লালপুর ও বাগাতিপাড়া আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল। আগামী ২৭ মে বাগাতিপাড়া উপজেলা এবং ২৮ মে লালপুর উপজেলা, ২৯ মে গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হবে। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ত্রি-বার্ষিক কাউন্সিল কে সামনে রেখে আগামী ২৪ মার্চ বাগাতিপাড়া এবং ২৫ মার্চ লালপুর উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। এই সকল বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আইসিটি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক এমপি, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বকুল এমপি,রত্না আহমেদ এমপি, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোর্তজা আলি বাবলু প্রমুখ। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান স্বাক্ষরিত পত্রে আরো জানানো হয় যে গুরুদাসপুর লালপুর বাগাতিপাড়া আওয়ামী লীগের অভ্যন্তরীণ সংকট সমাধানের লক্ষ্যে ঢাকার ধানমন্ডির সভাপতির কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এসএম কামালের সভাপতিত্বে বৈঠকে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, আইসিটি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনিসুর রহমান সাধারণ সম্পাদক শাহনেওয়াজ মোল্লা, লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারণ সম্পাদক ইসাহাক আলী, বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আবুল হোসেন, সাধারণ সম্পাদক সেকেন্দার আলী প্রমূখ। এই দিন ঘোষণার ব্যাপারে খুব প্রতিক্রিয়া ব্যক্ত করেন জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও নাটোর ১ আসনের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট আবুল কালাম আজাদ। তিনি জানান নবনির্বাচিত সাধারণ সম্পাদক একতরফাভাবে এই বর্ধিত সভা এবং সম্মেলন এর দিন ঘোষণা করতে পারেন না।

এ ব্যাপারে এক প্রশ্নের উত্তরে সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান জানান, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল এর সাথে বৈঠকে এ সিদ্ধান্ত হয়েছে। সেই সিদ্ধান্ত মোতাবেক বর্ধিত সভা এবং সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়েছে। এর কোনো ব্যত্যয় ঘটে আমারও নাই।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments