Homeজেলাজুড়েনলডাঙ্গায় অগ্নিকাণ্ডে একটি বাড়ি ভস্মীভূত

নলডাঙ্গায় অগ্নিকাণ্ডে একটি বাড়ি ভস্মীভূত

নাটোর নিউজ নলডাঙ্গা: নাটোরের নলডাঙ্গা উপজেলায় ভয়াবহ অগ্নিকাণ্ডে একটি বাড়ি ভস্মীভূত হয়েছে। এসময় আগুনে পুড়ে ২টি ছাগলের মৃত্যু ও একজন আহত হয়েছেন। রবিবার (২০ মার্চ) উপজেলার বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নের বানুরভাগ গ্রামে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে ভীষণভাবে ক্ষতিগ্রস্ত হন মৃত রমজান মৃধার ছেলে আঃ সাত্তার হাজী(৬৫)। তার রান্নাঘর, গোয়ালঘর, খড়িরঘর আগুনে পুড়ে যায়। গোয়াল ঘরে থাকা ২টি ছাগল আগুনে পুড়ে মারা যায়। একই গ্রামে পাশের বাড়ির তাহের মন্ডলের ছেলে বাহার মন্ডলের (৪৮) এর খড়ির ঘর আগুনে পুড়ে যায়। আগুন নিভানোর জন্য ছুটে আশা প্রতিবেশি মৃত নাজিম উদ্দিনের ছেলে তায়েজ উদ্দিন আহত হয়।

ক্ষতিগ্রস্ত আঃ সাত্তার হাজী জানান, কীভাবে আগুন লেগেছে তা বলতে পারব না। এলাকাবাসীর সহায়তায় আগুন নিয়ন্ত্রনে আনেন। গোয়াল ঘরে থাকা ১টি গরু ও ২টি ছাগল ছিল। গরুটি উধার করা হয়। আগুন বেশি হওয়ায় ছাগল ২টি উধার করতে না পারায় ততক্ষণে ঘরে থাকা ছাগল দুটি পুড়ে মারা যায়। ছাগল গুলোর আনুমানিক মূল্য প্রায় ৩০ হাজার টাকা। মোট প্রায় ১ লক্ষ টাকা ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানান তিনি। অগ্নিসংযোগের কোনো সূত্রপাত পাওয়া যায় নাই।

অগ্নিসংযোগের সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন, বিপ্রবেলঘড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাজাহান আলী, তিনি বলেন আমি সংবাদ পাওয়ার পর দুপুরে ঘটনা স্থানটি পরিদর্শন করে ইউএনও মহোদয়কে অবগতি করি। উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকার এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্ৰস্থদের মাঝে শুকনা খাবার ও আর্থিক সহায়তা প্রদান করেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments