Homeজেলাজুড়েগুরুদাসপুরগুরুদাসপুরে মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালন

গুরুদাসপুরে মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালন

নাটোর নিউজ গুরুদাসপুর: নাটোরের গুরুদাসপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে ইউএনও তমাল হোসেনের সভাপতিত্বে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে সূর্যোদয়ের সাথে সাথে ৫০ বার তোপধ্বনি, জাতীয় পতাকা উত্তোলন, কেন্দ্রীয় স্মৃতিস্তম্ভ ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, কুচকাওয়াজ অনুষ্ঠান ও ডিসপ্লে প্রদর্শনী, উপজেলার বীর মুক্তিযোদ্ধা ও শহীদ বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা, ক্রীড়া প্রতিযোগিতা, শহীদদের আত্মার মাগফেরাত ও দেশের শান্তি সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাতসহ বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। এবং সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস এমপি।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেন, পৌর মেয়র শাহনেওয়াজ আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান আলাল শেখ ও রোকসানা আক্তার, এসিল্যান্ড আবু রাসেল, ওসি আব্দুল মতিন।

 

এছাড়াও বীরমুক্তিযোদ্ধাগণ, আইনশৃঙ্খলা বাহিনী, সরকারি কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান, স্বাস্থ্য কমপ্লেক্স, ব্যাংক, বীমা, ফায়ার সার্ভিস স্টেশনসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments