Homeজেলাজুড়েনাটোর জেলা আইনজীবী সমিতির দোয়া ও ইফতার মাহফিল

নাটোর জেলা আইনজীবী সমিতির দোয়া ও ইফতার মাহফিল

নাটোর নিউজ: নাটোর জেলা আইনজীবী সমিতির আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার জেলা আইনজীবী সমিতির নতুন ভবন মিলনায়তনে এই দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা ও দায়রা জজ মোঃ শরিফ উদ্দিন। নাটোর জেলা আইনজীবী সমিতির সভাপতি রুহুল আমিন তালুকদার টগরের সভাপতিত্বে ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান বীর মক্তিযোদ্ধা এডভোকেট সাজেদুর রহমান খান, পুলিশ সুপার লিটন কুমার সাহা, পিবিআই’র পুলিশ সুপার মোঃ শরীফ উদ্দিন, চিফ জুডিশিয়াল ম্যাজেস্ট্রেট মোঃ আনোয়ারুল হক এবং সকল বিচারকগণ। ইফতার মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসকের প্রতিনিধি আরডিসি আব্দুল মালেক, জজ কোর্টের পিপি এডভোকেট সিরাজুল ইসলাম, জিপি আসাদুল ইসলাম, সাবেক সংসদ সদস্য এডভোকেট আবুল কালাম আজাদ, সাকেক সভাপতি এডভোকেট প্রসাদ তালুকদার, এডভোকেট শাজাহান কবীর,আইনজীবী সমিতির যুগ্ম সম্পাদক এডভোকেট জাহাঙ্গীর আলমসহ জেলা আইনজীবী সমিতির জ্যেষ্ঠ এডভোকেটগণ ।

নাটোর আইনজীবী সমিতির সাধারণ স¤পাদক এডভোকেট এম মালেক শেখ বলেন, ঐতিহ্যবাহী নাটোর জেলা আইনজীবী সমিতিতে প্রতিবছর রজমান মাসে ইফতার ও দোয়ার আয়োজন করা হয়ে থাকে। তারই ধারাবাহিকতায় এবারও এই ইফতারের আয়োজন করা হয়। এবার সাড়ে তিন’শ আইনজীবী নতুন ভবনের নীচ তলায় এবং দ্বিতীয় তলায় ইফতার মাহফিলে অংশ গ্রহণ করেন, এমন ব্যবস্থা রাখা হয়েছিল। যা গত বারের চেয়ে বেশি। তিনি আরো জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এক কোটি টাকা বরাদ্দ পেয়ে জেলা আইনজীবী সমিতির নব নির্মিত ভবন নির্মাণ করা হয়। ফলে এই ইফতার মাহফিলে মাননীয় প্রধানমন্ত্রীসহ তাঁর পরিবারের জন্য বিশেষ দোয়া এবং দেশ ও জাতির কল্যাণে বিশেষ মোনাজাত করা হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments