Homeজেলাজুড়েগুরুদাসপুরগুরুদাসপুরে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেল আরো ৬৯ পরিবার

গুরুদাসপুরে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেল আরো ৬৯ পরিবার

নাটোর নিউজ গুরুদাসপুর: মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘ঈদ উপহার’ হিসেবে সারা দেশের ন্যায় নাটোরের গুরুদাসপুরে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ৩য় পর্যায়ে ৬৯ পরিবার পেলেন তাদের স্বপ্নের ঠিকানা দুই শতক জমির দলিলসহ ঘর। মঙ্গলবার সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ওই ঘর প্রদান কার্যক্রম উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলার ৬৯ ভূমিহীন ও গৃহহীন পরিবারের সদস্যের হাতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে জমির দলিল ও ঘরের চাবি তুলে দেওয়া হয়।

উপজেলা নির্বাহী অফিসার তমাল হোসেনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আলাল শেখ ও মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার লিপি, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল হান্নান, ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, আব্দুল বারী, আব্দুল মতিন ও বীরমুক্তিযোদ্ধাগনসহ বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

ইউএনও তমাল হোসেন জানান, ৩য় পর্যায়ে ১০৯ টি ঘরের মধ্যে ৬৯ টি হস্তান্তর করা হয়েছে পর্যায়ক্রমে বাকিগুলোও হস্তান্তর করা হবে। প্রতিটি সেমিপাকা ঘরে আছে দুটি রুম, একটি বারান্দা, রান্নাঘর ও টয়লেট। পাশাপাশি সুপেয় পানি ও বিদ্যুৎ ব্যবস্থা রয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments