Homeবিবিধআজ সাংবাদিক মোতালেব হোসেনের জন্মদিন

আজ সাংবাদিক মোতালেব হোসেনের জন্মদিন

আজ উদীয়মান সাংবাদিক মোতালেব হোসেনের জন্মদিন
আজকের এই দিনে নাটোরের বড়াইগ্রাম উপজেলার কেচুয়াকোড়া গ্রামের সম্ভ্রান্ত পরিবারে তার জন্ম হয়।
পড়াশোনার পাশাপাশি লেখালেখির নেশা ছোটবেলা থেকেই সাংবাদিক মোতালেব হোসেনের। তারই ধারাবাহিকতায় ২০১৭ সালে অনলাইন বাংলা নিউজ এর বড়াইগ্রাম উপজেলা প্রতিনিধি হিসেবে গণমাধ্যমে প্রবেশ করেন। বর্তমানে তিনি বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন “এশিয়ান টিভি” ও দৈনিক বাংলাদেশ বুলেটিন পত্রিকার বড়াইগ্রাম উপজেলা প্রতিনিধি হিসেবে কাজ করছেন।

তার এই জন্মদিনে চ্যানেল ২৪ নাটোর স্টাফ রিপোর্টার দেবাশীষ কুমার জানান- মোতালেব হোসেন বড়াইগ্রামের একজন কনিষ্ঠ সাহসী এবং উদীয়মান সংবাদকর্মী। তার জন্মদিনে শুভেচ্ছা জানাই এবং তার আগামীর পথ চলা সুগম হোক এই প্রত্যাশা করি।

এছাড়াও তার জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন,বড়াইগ্রাম উপজেলা পরিষদ চেয়ারম্যান ডাঃ মোঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী সহ জেলা এবং উপজেলার বিভিন্ন গণমাধ্যমের সহকর্মী সাংবাদিকবৃন্দ।

সাংবাদিক মোতালেব হোসেন সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন- টিভি এবং পত্রিকায় খবর দেখে ছোট বেলা থেকেই লেখালেখির উপর আমার আকর্ষন ছিল, আমি গনমাধ্যমে নতুন, আপনাদের পাশে থেকে এগিয়ে যেতে চাই। একজন গণমাধ্যম কর্মী হিসেবে নিজেকে মেলে ধরতে চাই। আপনাদের সহযোগিতা একান্ত ভাবে কামনা করি। তিনি আরো বলেন- যারা আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ। আমার জন্য সবাই দোয়া করবেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments