Homeজেলাজুড়েবাংলাদেশ ভলান্টিয়ার ভ্যাক্সিনেটর এ্যসসিয়েশন নাটোর জেলা শাখার আয়োজনে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

বাংলাদেশ ভলান্টিয়ার ভ্যাক্সিনেটর এ্যসসিয়েশন নাটোর জেলা শাখার আয়োজনে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

নাটোর নিউজ: বাংলাদেশ ভলান্টিয়ার ভ্যাক্সিনেটর এ্যসসিয়েশন নাটোর জেলা শাখার আয়োজনে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত। আজ মঙ্গলবার সকাল সাড়ে দশটায় নাটোর প্রেসক্লাবের সামনে গবাদি পশুর পি পি আর রোগ নির্মূল ও খুড়া রোগ নিয়ন্ত্রণ প্রকল্প চালুর দাবিতে বাংলাদেশ ভলান্টিয়ার ভ্যাক্সিনেটর এ্যসসিয়েশন নাটোর জেলা শাখা এক মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করে।

উক্ত সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ ভলান্টিয়ার ভ্যাক্সিনেটর এ্যসসিয়েশন কেন্দ্রীয় কমাটির সভাপতি কামরুজ্জামান কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান ও নাটোর জেলা শাখার সভাপতি শরিফুল ইসলাম। বক্তাগণ বলেন ২০১৯ -২০ অর্থ বছরে প্রাণী সম্পদ অধিদপ্তর পি পি আর রোগ নির্মূল ও খুড়া রোগ নিয়ন্ত্রণ প্রকল্পের আওতায় দেশের মোট পৌরসভা এবং ইউনিয়নে একজন করে ৪২১২ জন ভলান্টিয়ার ভ্যাক্সিনেটর কর্মী নিয়োগ প্রদান করে।

বৃহত্তর রংপুরে ৮ টি জেলাসহ পাবনা, সিরাজগন্ঞ্জ, ভোলা ও মানিকগন্ঞ্জে প্রকল্পের কাজ শুরু হলেও নিয়োগের পর ৩ বছর অতিক্রান্ত হবার পরও নাটোর সহ অনান্য জেলায় প্রকল্পটি চালু হয়নি। ব্যক্তাগণ বলেন নিযোগ পাওয়ার পর তারা আজ অবধি কোন প্রকার বেতন ভাতা বা সরকারি সাহায্য সহোযগিতা না পওয়ায় সামাজিক ভাবে হেও প্রতিপন্ন হচ্ছে এবং অনিশ্চয়তার সাথে পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবনযাপন করছে। তাদের দ্রুততার সাথে দেশের সকল পৌরসভা ও ইউনিয়নে প্রকল্পটি চালুকার জোর দাবি জানান।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments