Homeগুরুত্বপূর্ণনাটোরে কিশোর গ্যাং এর হামলায় একজন আহত, দুইটি মোটরসাইকের ভাংচুর

নাটোরে কিশোর গ্যাং এর হামলায় একজন আহত, দুইটি মোটরসাইকের ভাংচুর

নাটোর নিউজ: এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নাটোরে এক কিশোর গ্যাংয়ের হামলায় অপর কিশোর গ্যাংয়ের নেতা সাব্বির হোসেন আহত হয়েছে। এ সময় দুটি মোটরসাইকের ভাংচুর করা হয়। আহত সাব্বির নাটোর শহরের বড়হরিশপুর এলাকার সামসুল ইসলামের ছেলে। আহত সাব্বিরকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে এবং হামলাকারীদের আটক করতে অভিযান শুরু করেছে পুলিশ।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহম্মেদ জানান, দুপুর তিনটার দিকে নাটোর শহরের বড় হরিশপুর মোল্লাবাজার এলাকায় সাব্বিরসহ তার কিশোর গ্যাংয়ের সদস্যরা অপর কিশোর গ্যাংয়ের দলনেতা শাকিব হোসেনকে খুঁজতে আসে।

এসময় শাকিবের কিশোর গ্যাংয়ের ১০/১২ জনের একটি দল সাব্বির গ্রুপের সাব্বিরের উপর লাঠিসোটা নিয়ে হামলা চালিয়ে তাকে আহত করে। ঘটনাটি শুনে দুই গ্রুপের অর্ধশতাধিক সদস্য দেশীয় অস্ত্র, লোহার পাইপ, লাঠি নিয়ে পরস্পরকে হামলার প্রস্তুতি নেয়। এসময় দুটি মোটর সাইকেল ভাংচুর করা হয়। মোটর সাইকেল দুটি কোন পক্ষের তা এখনো জানা যায়নি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছুলে দুই পক্ষই পালিয়ে যায়। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত আছে। এ ঘটনায় এখনো কোন মামলা দায়ের হয়নি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments