Homeগুরুত্বপূর্ণনাটোরের গুরুদাসপুরে বিরোধের জেরে কুপিয়ে জখম

নাটোরের গুরুদাসপুরে বিরোধের জেরে কুপিয়ে জখম

নাটোর নিউজ গুরুদাসপুর: নাটোরের গুরুদাসপুরের নাজিরপুর এলাকায় বিরোধের ধারালো ছুরিকাঘাত ও কুপিয়ে আহত করা হয়েছে। তাকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত রমজান আলী দেবোত্তর গরিলা গ্রামের কছিমুদ্দিনের ছেলে।

আহত রমজানের পরিবারের অভিযোগ , মঙ্গলবার দুপুরে নাজিরপুর বাজারের আলিম মাদরাসার গোডাউর মোড় এলাকায় রমজান আলীকে উপজেলার নাজিরপুর দৌলতপুর এলাকার সায়তুল্লাহ প্রামাণিক ছেলে আল আমিন ও তার সহযোগীরা ছুরিকাঘাত করে ও কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ক্লিনিকে ও পরে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। রমজান আলীর সাথে তার চাচাতো ভাই মোস্তফার জমি সংক্রান্ত বিরোধ ও মামলা রয়েছে। মোস্তফা সেই মামলা তুলে নিতে ও পুকুর দখলে আল আমিন ও তার সহযোগীদের ভাড়াটে সন্ত্রাসী হিসাবে ব্যবহার করে। সেই নিয়ে বিরোধের জেরে আল আমিনদের বিরুদ্ধে মামলা তুলে নিতে চাপ দিয়ে আসছিল তারা। রমজান মামলা তুলে না নেয়ায় এই হামলার ঘটনা ঘটেছে বলে জানান তার পরিবার।

এদিকে এ ব্যাপের গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মতিন জানান, জমি জমা নিয়ে বিরোধে তর্কাতর্কির এক পর্যায়ে এই হামলার ঘটনা ঘটে। তবে বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে তিনি নিজে ঘটনাস্থলে অবস্থান করছেন। তবে কেউ এ ব্যাপারে মামলা করেনি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments