Homeজেলাজুড়েক্ষমতায় টিকে থাকার জন্য সরকার ছাত্রলীগ ও যুবলীগের হাতে অস্ত্র তুলে দিয়েছে-...

ক্ষমতায় টিকে থাকার জন্য সরকার ছাত্রলীগ ও যুবলীগের হাতে অস্ত্র তুলে দিয়েছে- দুলু

নাটোর নিউজ: জাতীয় নির্বাহী কমিটির সাংগাঠনিক সম্পাদক এড. এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, বিএনপি ক্ষমতায় গেলে জাতীয় সরকার গঠন করা হবে। বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪১ তম শাহাদাৎ বাষিকী ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

সোমবার দুপুরে দলের অস্থায়ি কার্যালয় আলাইপুরে জেলা বিএনপির আয়োজনে অনুষ্ঠানে তিনি আরো বলেন, সরকারের পতন এখন সময়ের ব্যাপার। ক্ষমতায় টিকে থাকার জন্য সরকার ছাত্রলীগ, যুবলীগের হাতে অস্ত্র তুলে দিয়েছে। ছাত্রলীগের অস্বিত্ব থাকবেনা। একধাক্কায় সরকারের পতন হবে।

দুলু আরো বলেন, শ্রীলংকায় এমপি মন্ত্রীদের কাপড় খুলে নিচ্ছে সে দেশের জনগণ। আপনাদের সময় এগিয়ে এসেছে আপনাদেরও কাপড় খুলে নেবে দেশের অভুক্ত জনগণ।

এর আগে সকালে কার্যালয়ে দলীয় ও জাতিয় পতাকা উত্তোলন করেন নেতা কর্মিরা। পরে আলোচনা সভা চলাকালীণ সময়ে কার্যালয়ের সামনের সড়কে শতাধিক মোটরসাইকেল নিয়ে শোভাযাত্রা করেন স্থানিয় সাংসদ শফিকুল ইসলাম শিমুল। এসময় যে কোন সংঘাত এড়াতে বিএনপির কার্যালয়ের সামনে অতিরিক্ত পুলিশ ও র‌্যাব মোতায়েন করেন জেলা পুলিশ।

এসময় সভাপত্বিত্ব করেন জেলা বিএনপির আহবায়ক আমিনুল হক। এতে আরো বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চু, রহিম নেওয়াজসহ নেতা কর্মিরা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments