Homeগুরুত্বপূর্ণথানায় জিডি করেও শেষ রক্ষা হলো না রাকিবের

থানায় জিডি করেও শেষ রক্ষা হলো না রাকিবের

নাটোর প্রতিনিধি
প্রাণনাশের ভয়ে থানায় সাধারণ ডায়েরী করেছিল রাকিব (১২)। সাধারণ ডায়েরীর ৯ দিনের মাথায় ছুরিকাঘাতে হত্যার শিকার হলো নাটোর শহরের চকবৈদ্যনাথ এলাকার মৃত জালাল উদ্দীনের ছেলে রাকিব হোসেন (২৫) ।আজ বুধবার দুপুর ১২ টার দিকে নাটোর রেলওয়ে ষ্টেশন ওভারব্রীজে রাকিবের সদ্য তালাকপ্রাপ্ত স্ত্রীর সাবেক স্বামী কুখ্যাত সন্ত্রাসী কাটা রাসেলের ছুরিকাঘাতে তাঁর মৃত্যু হয়
জানা যায়, আজ সকাল ১১ টায় শহরের চকবৈদ্যনাথ এলাকার বাসা থেকে রাকিবকে পার্থ ও সালমান নামের স্থানীয় দুই যুবক ডেকে নাটোর রেলওয়ে ওভারব্রীজের উপর নিয়ে যায় । সেখানে আগে থেকে অবস্থান করছিল কুখ্যাত সন্ত্রাসী কাটা রাসেল সহ তাঁর সহযোগীরা । রাকিব ব্রীজে উঠামাত্র কাটা রাসেল তাকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায় । পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নাটোর আধুনিক হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয় ।
এলাকাসী জানান,গত ১২ মে রাতে সন্ত্রাসী কাটা রাসেলের স্ত্রীর মাদক ব্যবসায়ী লাবণ্য সিদ্দিকা ওরফে সাথীর সাথে রাকিবের বিয়ে হয় বিবাহের একদিন সে জানতে পারি যে ইয়াবা আসক্ত এবং ইয়াবার কারবারী । প্রতিদিন সকাল থেকে গভীর রাত অবধি নানাবয়সী তরুণ তাঁর বাসায় আসা যাওয়া করে । লাবণ্য সিদ্দিকা ওরফে সাথীর নেতৃত্বে সেখানে মাদক ও দেহ ব্যবসার আসর বসে । এছাড়া ইতিপূর্বেই সে বিভিন্ন ছেলেকে ফাঁসিয়ে বিয়ে করে মোটা অংকের টাকা আদায়ের একাধিক ঘটনা ঘটিয়েছে বলে জানতে পারে। এ সব অন্যায় কাজের প্রতিবাদ করলে সাথী নিজের শরীর কেটে এবং গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করবে এবং রাকিবের পরিবারকে যৌতুক ও নারী নির্যাতন আইনে জেল খাটিয়ে ছাড়বে বলে প্রতিনিয়ত হুমকি ধামকি দিতে থাকে । একপর্যায়ে গত ১৭মে রাকিব তাকে তালাক দেয় । তালাকের পর থেকে লাবণ্য সিদ্দিকা সাথী এবং রাসেল তাকে মোহরানা ও খোরপোষের টাকার জন্য চাপসহ নানা ভাবে হুমকি ধামকি দিতে থাকে। এর কারনে বেশ গত ২২ মে রাকিব নিজের জীবনের নিরাপত্তা চেয়ে নাটোর থানায় একটি সাধারন ডায়েরী করেছিলেন। ধারনা করা হচ্ছে এই ঘটনার জেরে তাকে ছুরিকাঘাত করে হত্যা করা হতে পারে।নিহত রাকিবের ভাই সাকিল জানান,গত মঙ্গলবার সকালে নাটোর আদালত চত্বরে কাটা রাসেল তাকে বলে ভদ্রলোকের মতো মোহরানা ও খোরপোষবাবদ এক লাখ টাকা দাবী করে । টাকা না দিলে আমার ভাইকে দেখে নিবে বলে হুমকি দেয় ।
সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মোহসিন জানান, পূর্ব শত্রুতার জের ধরে প্রতিবেশী পার্থ নামে এক যুবক রাকিব হোসেনকে বাড়ী থেকে ডেকে নিয়ে যায়। পরে চকবৈদ্যনাথ বাজার এলাকায় নিয়ে স্থানীয় সন্ত্রাসী রাসেল হোসেন ওরফে কাটা রাসেল রাকিবকে বুকের ডান ও বাম পাশে ধারালো ছুরি দিয়ে আঘাত করে। এ সময় রাকিবের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত অবস্থায় রাকিবকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। প্রাথমিকভাবে হত্যার কোন কারণ জানাতে পারেনি পুলিশ। তবে হত্যাকান্ডের কারণ খতিয়ে দেখা হচ্ছে। এর সাথে জড়িতদের আটকের জন্য অভিযান শুরু করেছে পুলিশ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments