Homeজেলাজুড়েনাটোরে র‌্যাবের ৩টি পৃথক অভিযানে ২ ছিনতাইকারী, ১ ধর্ষক ও ৫ কিশোর...

নাটোরে র‌্যাবের ৩টি পৃথক অভিযানে ২ ছিনতাইকারী, ১ ধর্ষক ও ৫ কিশোর গ্যাং সদস্য আটক

নাটোর নিউজ: পৃথক ৩টি অভিযানে ২ ছিনতাইকারী ১ ধর্ষক ও ৫ কিশোর গ্যাং সদস্যসহ মোট ৮ জন গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল ৯ জুন সন্ধ্যে সাড়ে সাতটা থেকে রাত বারোটা পর্যন্ত নাটোর সদর গুরুদাসপুর ও পাবনার চাটমোহরে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্প হতে জানান, কোম্পানী অধিনায়ক, অতিঃ পুলিশ সুপার ফরহাদ হোসেন এবং কোম্পানী উপ-অধিনায়ক রফিকুল ইসলাম এর নেতৃত্বে ৩ টি পৃথক অভিযান পরিচালনা করা হয়। এতে ৯ জুন সন্ধ্যে সাড়ে সাতটার দিকে সদর উপজেলার দত্তপাড়া ভাবীর ব্রিজ (ফতেঙ্গাপাড়া ব্রিজ) এলাকায় অভিযান পরিচালনা করে ২টি সুইচ গিয়ার চাকু ২৫ পিস ইয়াবা ট্যাবলেট, ১ টি মোটর সাইকেলসহ ছিনতাইকারী কান্দি ভিটা পশ্চিমপাড়া এলাকার কাশেম বাবুর্চির ছেলে বাবুল হোসেন (২৮), বলাড়ীপাড়া এলাকার শেখ মশিউরের ছেলে শেখ গোলাম রব্বানী সাব্বির (২৪) কে গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দত্তপাড়া ভাবীর ব্রিজ (ফতেঙ্গাপাড়া ব্রিজ) এলাকায় রাতের বেলা জব্দকৃত দেশীয় অস্ত্রসহ ছিনতাই/অপরাধ সংগঠনের উদ্দেশ্যে গোপনে অবস্থান করছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে। গ্রেফতারকৃত বাবুল হোসেন (২৮) এর বিরুদ্ধে অস্ত্র ও মাদকসহ ১১ টি মামলা রয়েছে। সে দীর্ঘদিন যাবৎ এলাকায় বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডসহ ছিনতাই ও মাদক ব্যবসা করে আসছে বলে জানিয়েছেন তারা।

অপরদিকে বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে পাবনা জেলার চাটমোহর থানাধীন জাগতলা কাজীপাড়া গ্রামে জনৈক জয়নাল মল্লিক (৪০) পান-সিগারেটের দোকানের সামনে অভিযান পরিচালনা করে নাটোর জেলার বাগাতিপাড়া থানার ধর্ষণ মামলার পলাতক আসামী মেহেদী হাসান (২১)কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মেহেদী হাসান বাগাতিপাড়া উপজেলার চন্দ্রখায়ের (চন্দ্রখনর) গ্রামের আবু বক্কর এর ছেলে।

উল্লেখ্য যে, মেহেদী হাসান (২১) প্রেমের প্রস্তাব দিয়ে এবং বিয়ের কথা বলে এক মেয়েকে জোরপুর্বক ধর্ষণ করে। বাদীনি মেহেদী হাসানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেন।

অন্য একটি ঘটনায় রাত ১২ টার দিকে গুরুদাসপুর থানার মাশিন্দা ইউনিয়নের কাছিকাটা রোড সংলগ্ন আক্কাসের মোড়ে জনৈক আক্কাস আলী(৭০) এর মুদি দোকানে জোরপূর্বক অর্থ গ্রহণের উদ্দেশ্যে কিশোর গ্যাংয়ের কতিপয় সদস্য লোহার রড ও দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে হাছিনুর রহমান(৩০) কে রক্তাক্ত জখম এবং মুদি দোকানদার আক্কাস আলী সহ আরো ২ জনকে মারপিট করে আহত করার সময় ঘটনাস্থল হতে ছাইখোলা দিঘল গ্রামের লরিম আলীর ছেলে সোহেল রানা(১৮), সমশের প্রামানিকের ছেলে ইমন হোসেন(২০), মহশিন আলীর ছেলে মোতালেব হোসেন(২১), ছাইখোলা চর এনায়েতপুর গ্রামের জয়নাল প্রামানিকের ছেলে শাকিল হোসেন(১৭), পাবনা জেলার চাটমোহর উপজেলার চর এনায়েতপুর হান্ডিগোলা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে রকিবুল হাসান (২৪)কে আটক করে।

এসময় তাদের কাছ থেকে ১ টি লোহার রড, ১টি কাটিং প্লাস, ২ টি ক্ষুর, ২ টি চাকু, ২টি মোটরসাইকেলসহ আটক করা হয়। এসময় তাদের মারপিটে আহত হাছিনুর রহমান(৩০) কে তাৎক্ষনিক চিকিৎসার জন্য গুরুদাসপুর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়। আটককৃত কিশোর গ্যাংয়ের সদস্যদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments