Homeগুরুত্বপূর্ণসিংড়ার ইউপি সদস্যের গলাকাটা মরদেহ সিরাজগঞ্জে উদ্ধার

সিংড়ার ইউপি সদস্যের গলাকাটা মরদেহ সিরাজগঞ্জে উদ্ধার

নাটোর প্রতিনিধি
নাটোরের সিংড়ায় আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত আফতাব হত্যা মামলার প্রধান আসামি উপজেলার সুকাশ ইউনিয়ন পরিষদের ১ নম্বর সদস্য ও ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি মো. ফরিদুল ইসলামের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৯ অক্টোবর) ভোরে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানার হাইওয়ের পাটধারী এলাকা থেকে তার গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। ইউপি সদস্য ফরিদুল ইসলাম উপজেলার বামিহাল গ্রামের মৃত খোকা আকন্দের ছেলে।

সিংড়া থানার ওসি মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, দীর্ঘদিন ধরে সিংড়া উপজেলার বামিহাল গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘাত চলে আসছিল। সেখানে এক গ্রুপের নেতৃত্ব দিতেন ইউপি সদস্য ফরিদুল ইসলাম। প্রায় দুই দশকের বেশি সময় ধরে দু’পক্ষের সংঘর্ষে প্রায় ১২ জন নিহত হয়েছেন।আজ বুধবার সকালে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানার হাইওয়ের পাটধারী এলাকা থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

এর আগে গত ৯ অক্টোবর নাটোরের সিংড়ায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক  আফতাব উদ্দিন নিহত। ওই ঘটনায় আহত আরো ৩ জনকে রাজশাহী মেডিকেলে রেফার্ড করলে রুহুল আমিন নামে আরও একজনের মৃত্যু হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments